১০ বছর আগে এক ফ্রেমে দ্রাবিড়ের সঙ্গে কোহলির ছবি পোস্ট, বিরাট টুইটে অনুপ্রেরণার মন্ত্র

স্টার, সুপারস্টার,মেগাস্টার বনে গেলে কী মানুষের ব্যক্তিত্ব বদলে যায়! সবাই বলেন, অবশ্যই। আচ্ছা নিচের ছবিটা ভাল করে দেখুন। ২০০৬ সালে রাহুল দ্রাবিড়ের সঙ্গে একসঙ্গে এই ছবিটা তোলেন বিরাট কোহলি। কোহলি তখন জুনিয়র স্তরের ক্রিকেটার। এই ছবিটায় জামাইকা টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে পোস্ট করলেন কোহলি। কোহলির টুইটেই পরিষ্কার তিনি বেশ নস্টালজিক হয়ে পড়েছেন।

Updated By: Aug 3, 2016, 01:07 PM IST
১০ বছর আগে এক ফ্রেমে দ্রাবিড়ের সঙ্গে কোহলির ছবি পোস্ট, বিরাট টুইটে অনুপ্রেরণার মন্ত্র

ওয়েব ডেস্ক: স্টার, সুপারস্টার,মেগাস্টার বনে গেলে কী মানুষের ব্যক্তিত্ব বদলে যায়! সবাই বলেন, অবশ্যই। আচ্ছা নিচের ছবিটা ভাল করে দেখুন। ২০০৬ সালে রাহুল দ্রাবিড়ের সঙ্গে একসঙ্গে এই ছবিটা তোলেন বিরাট কোহলি। কোহলি তখন জুনিয়র স্তরের ক্রিকেটার। এই ছবিটায় জামাইকা টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে পোস্ট করলেন কোহলি। কোহলির টুইটেই পরিষ্কার তিনি বেশ নস্টালজিক হয়ে পড়েছেন।

ছবিটা পোস্ট করে দ্রাবিড়ের ভক্ত কোহলি লিখছেন, ''এটা একটা স্বপ্নপূরণের গল্পের মত ব্যাপার। এ মুহূর্তগুলো তোমায় বিশ্বাস করায় তুমি যেখানে আজ দাঁড়িয়ে আছো সেটার জন্য তুমি ঠিক কতটা কৃতজ্ঞ। সেদিন আমি দ্রাবিড়ের চোখের দিকে তাকিয়ে কথা বলার চেষ্টা করেছিলাম, দশ বছর পর উনিই আমার সাক্ষাত্‍কার নিচ্ছেন যখন আমি দেশের হয়ে টেস্ট খেলছি। এটা স্বপ্ন ছাড়া কিছুই মনে হয় না। তোমাকে শুধু নিজের ওপর বিশ্বাস রাখতে হবে।''

বিরাটের এই টুইটটা অনেককে অনুপ্রেরণা দেবে।

 

.