Watch | Virat Kohli: বিরাট জ্বরে কাবু অ্যাডিলেড, রেস্তোরাঁর বাইরে 'কোহলি...কোহলি' শব্দব্রহ্ম!

বিরাট কোহলির ফিভারে কাঁপছে অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে নামার আগে এক রেস্তোরাঁয় তিনি খেতে গিয়েছিলেন। আর সেখানেই ভক্তরা ঘিরে ধরে কোহলিকে।

Updated By: Nov 9, 2022, 05:06 PM IST
Watch | Virat Kohli: বিরাট জ্বরে কাবু অ্যাডিলেড, রেস্তোরাঁর বাইরে 'কোহলি...কোহলি' শব্দব্রহ্ম!
বিরাট জ্বরে কাঁপছে অস্ট্রেলিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েক মাস আগেও বিরাট কোহলির (Virat Kohli) অফ-ফর্ম নিয়ে বাইশ গজে তীব্র সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। প্রথম একাদশে তাঁর জায়গা নিয়ে প্রশ্ন তুলেছিলেন স্বয়ং কপিল দেবের মতো মহারথী। কিন্তু সেসব এখন নিছকই অতীত। এশিয়া কাপ থেকেই বিরাট ফিরেছেন তাঁর চেনা ছন্দে। আর চলতি টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) দেখেছে একেবারে ভিন্টেজ বিরাটকে। ব্যাট হাতে ফের একবার বিপক্ষের বোলারদের কাছে তিনি হয়ে উঠেছেন ত্রাস। বিরাট আতঙ্কে কাঁপছে প্রতিপক্ষ দলগুলি। আগুনে মেজাজে বিরাট ব্যাট করছেন একের পর এক ইনিংসে। বিরাট টি-২০ বিশ্বকাপ খেলার মাঝেই বলেছেন যে, এই অস্ট্রেলিয়া তাঁর ঘরের মতোই।  

আরও পড়ুন: Virat Kohli, IND vs ENG: কাপ যুদ্ধের সেমি ফাইনালের আগে 'পয়া' অ্যাডিলেডে রুদ্র মেজাজে 'কিং কোহলি'

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: খারাপ খবর! রোহিতের পর নেটে ব্যাট করতে গিয়ে চোট পেলেন বিরাট, সেমিতে খেলবেন?

আগামিকাল অ্যাডিলেড ওভালে টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত ও জস বাটলারের ইংল্যান্ড। তার আগে রাহুল দ্রাবিড় ও বিরাট কোহলিরা অ্যাডিলেডের এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। রেস্তোরাঁ থেকে বেরিয়ে বিরাট যখন টিম বাসে উঠতে যাচ্ছিলেন, তখন রেস্তোঁরার বাইরে দাঁড়ানো এক ঝাঁক ভারতীয় সমর্থক 'কোহলি...কোহলি' শব্দব্রহ্ম! তোলেন। বিরাটকে ফ্য়ানদের মধ্যে থেকে নিরাপদে বার করে আনাটাই ছিল নিরাপত্তারক্ষীদের কাছে বড় চ্যালেঞ্জ। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত চলতি টি-২০ বিশ্বকাপ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের কাছে একেবারে মনে রাখার মতো। ৫ ম্যাচে ২৪৬ রান করে এই মুহূর্তে প্রতিযোগিতার সর্বোচ্চ রানশিকারি তিনি। ঝুলিতে রয়েছে তিনটি অর্ধ শতরান। গড় ১২৩.০০। স্ট্রাইক রেট ১৩৮.৯৮। সর্বোচ্চ পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে অপরাজিত ৮২ রান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.