জানুন কে এই লিজা শর্মা, যাতে মজেছে হার্দিকের মন

হার্দিক পাণ্ডিয়া। ভারতীয় ক্রিকেট দলের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় নাম। যাঁর রুদ্ধশ্বাস ওভারের জন্যই বাংলাদেশকে হারাতে পেরেছে ভারত। সেই হার্দিক পাণ্ডিয়ার মন এখন কলকাতায় পড়ে রয়েছে। শুধু কলকাতা বললে ভুল হবে, কলকাতার এক মডেলে মজেছে তাঁর মন। কিন্তু কে এই লিজা শর্মা জানেন? যাঁকে হৃদয় দিলেন হার্দিক।

Updated By: Mar 27, 2016, 09:42 AM IST
জানুন কে এই লিজা শর্মা, যাতে মজেছে হার্দিকের মন

ওয়েব ডেস্ক: হার্দিক পাণ্ডিয়া। ভারতীয় ক্রিকেট দলের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় নাম। যাঁর রুদ্ধশ্বাস ওভারের জন্যই বাংলাদেশকে হারাতে পেরেছে ভারত। সেই হার্দিক পাণ্ডিয়ার মন এখন কলকাতায় পড়ে রয়েছে। শুধু কলকাতা বললে ভুল হবে, কলকাতার এক মডেলে মজেছে তাঁর মন। কিন্তু কে এই লিজা শর্মা জানেন? যাঁকে হৃদয় দিলেন হার্দিক।

জানা গিয়েছে, প্রায় এক বছর আগে থেকেই একে অপরকে চিনতেন হার্দিক-লিজা। কিছু কমন বন্ধুর মাধ্যমেই দুজনের দেখা হয়েছিল। লিজা জামশেদপুরের মেয়ে হলেও গত ৬ বছর ধরে মডেলিংয়ের সূত্রে কলকাতাতেই রয়েছেন। লিজার সঙ্গে কলকাতার বিভিন্ন প্রান্তে দেখা গিয়েছে ভারতীয় দলের অলরাউন্ডারকে। কখনও কোয়েস্ট মলে শপিং করতে তো কখনও তাজবেঙ্গলে ডিনার করতে।

হার্দিকের সঙ্গে ডেটিং সম্পর্কে প্রশ্ন করায় লিজা সলজ্জে উত্তর দিলেন, 'এখন বন্ধুই ঠিক আছে। গোটা ভারত যখন ওর সঙ্গে ডেটিং করতে চাইছে, তার মানে নিশ্চয়ই ও ডেটিং মেটিরিয়াল।'

.