WATCH | KL Rahul: পাখির চোখ এশিয়া কাপ, নেটে ঝলসাচ্ছেন রাহুল, একেবারে আগুনে ছন্দে!

KL Rahul walks out for a net session at NCA : নেটে ফের ঝলসাচ্ছেন কেএল রাহুল। একেবারে ফিট হয়ে গিয়েছেন তারকা ব্যাটার। নিজেই পোস্ট করলেন ভিডিয়ো। যা অত্যন্ত ইতিবাচক।

Updated By: Jul 20, 2023, 04:56 PM IST
WATCH | KL Rahul: পাখির চোখ এশিয়া কাপ, নেটে ঝলসাচ্ছেন রাহুল, একেবারে আগুনে ছন্দে!
নেট ঝলসাচ্ছেন কেএল রাহুল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য আইপিএল সিক্সটিনের (IPL 2023) মাঝপথেই ছিটকে গিয়েছিলেন কেএল রাহুল (KL Rahul)। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটারের পক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final 2023) খেলা সম্ভব হয়নি। এমনকী চলতি ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও রাহুল ছিলেন মাঠের বাইরে। গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে ডান পায়ে চোট পান তিনি। 

আরও পড়ুন: IPL 2024 Auction: শীতের কলকাতায় নিলাম যুদ্ধ? চলে এল বিরাট আপডেট, এবার ১০০ কোটির খেলা!

৩১ বছরের ক্রিকেটার চোটের জন্য করান অস্ত্রোপচার। শরীরে ছুরি-কাঁচি চলার পর রাহুল সুস্থ হয়ে ওঠেন। এরপর তিনি বেঙ্গালুরুর জাতীয় অ্য়াকাডেমিতে শুরু করে দেন রিহ্যাব। এই মুহূর্তে রাহুল একেবারে ফিট। নিজেই ইনস্টাগ্রামে নেট সেশনের ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে স্টাইলিশ ব্যাটার ব্যাট হাতে ঝলসাচ্ছেন। একেবারে আগুনে ছন্দে ব্যাট করছেন তিনি। চোটের জন্য অনেকেই দাবি করেছিলেন যে, রাহুলের পক্ষে আসন্ন বিশ্বকাপে খেলা কঠিন হয়ে যাবে। যদিও সব জল্পনা উড়িয়ে রাহুল বুঝিয়ে দিলেন যে, তিনি তৈরি। শুধু দরকার এনসিএ-র ফিট সার্টিফিকেট।

 
 
 

 


 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আগামী ৩০ অগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বহু প্রতীক্ষিত এশিয়া কাপ। রাহুল দলে ফেরার জন্য পাখির চোখ করেছেন এশিয়া কাপকেই। কারণ তাঁর কাছে নিজেকে ঝালিয়ে নেওয়ার জন্য আরও এক মাসের বেশি সময় রয়েছে। এখন দেখার রাহুলের সঙ্গেই জসপ্রীত বুমরাও কামব্যাক করেন কিনা! তিনিও চোট আঘাতের কারণে দীর্ঘদিন দলের বাইরে। এশিয়া সেরা হওয়ার যুদ্ধে ভারত যদি রাহুল-বুমরাকে খেলাতে পারে, তাহলে বলার অপেক্ষা রাখে না ভারত ভয়ংকর শক্তিশালী হয়েই মাঠে নামবে। বুমরাও এখন রিহ্যাবে আছেন এনসিএ-তে।

বুমার কিন্তু পুরোপুরি ফিট হয়ে গিয়েছেন। এনসিএ-তে প্রতিদিন পুরো দমে করছেন আট থেকে দশ ওভার। নেটে বুমরার আগুন ঝলসানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে বুমরার অ্য়াকশন দেখে একবারও মনে হচ্ছে না যে, তিনি কোনওরকম অস্বস্তি বোধ করছেন! বুমরার সঙ্গে অনুশীলন করছেন প্রসিদ্ধ কৃষ্ণাও। আইপিএল সিক্সটিন খেলার মাঝেই ছিটকে যান প্রসিদ্ধ। লাম্বার স্ট্রেস ফ্র্যাকচরের জন্য অস্ত্রোপচারও হয় তাঁর। এশিয়া কাপের আগে রয়েছে ভারতের আয়ারল্যান্ড সফর। তিনটি টি-২০ ম্যাচ হবে মালাহাইডে। ডাবলিনের উপকণ্ঠে ১৮ অগস্ট থেকে ২৩ অগস্ট পর্যন্ত চলবে কুড়ি ওভারের ফরম্যাটে দুই দলের ব্যাট-বলের ব্যাটল। অনেকে মনে করছে যে, সেই সিরিজেই নাকি দেখা যাবে বুমরাকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.