ফের সেঞ্চুরি কে এল রাহুলের, ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম টেস্টেই!

মুরলী বিজয়ের চোট। তাই সাবাইনা পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে খেলছেন কে এল রাহুল। আর সুযোগে নিজের জাত আবারও চিনিয়ে দিলেন ভারতের অন্যতম প্রতিশ্রুতিমান এই ব্যাটসম্যান। প্রথমদিনের শেষে তিনি অপরাজিত ছিলেন ৭৫ রান করে। দ্বিতীয় দিনে আর সময় নষ্ট করেননি রাহুল। পেয়ে গেলেন সেঞ্চুরি! এবং সেটাও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম টেস্ট ইনিংসেই! এই নিয়ে টেস্টে তিনটে সেঞ্চুরি হয়ে গেল তাঁর।

Updated By: Aug 1, 2016, 08:49 AM IST
 ফের সেঞ্চুরি কে এল রাহুলের, ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম টেস্টেই!

ওয়েব ডেস্ক: মুরলী বিজয়ের চোট। তাই সাবাইনা পার্কে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে খেলছেন কে এল রাহুল। আর সুযোগে নিজের জাত আবারও চিনিয়ে দিলেন ভারতের অন্যতম প্রতিশ্রুতিমান এই ব্যাটসম্যান। প্রথমদিনের শেষে তিনি অপরাজিত ছিলেন ৭৫ রান করে। দ্বিতীয় দিনে আর সময় নষ্ট করেননি রাহুল। পেয়ে গেলেন সেঞ্চুরি! এবং সেটাও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম টেস্ট ইনিংসেই! এই নিয়ে টেস্টে তিনটে সেঞ্চুরি হয়ে গেল তাঁর।

আরও পড়ুন কোপার আমেরিকার ফাইনালের পর প্রথমবার ম্যাচ খেললেন লিওনেল মেসি

গতকালের ১ উইকেটে ১২৬ রান নিয়ে খেলতে নেমে এই প্রতিবেদন লেখার সময় ভারতের রান প্রথম ইনিংসে ১ উইকেটে ১৮৬। বিরাট কোহলির দল মাত্র ১০ রানে পিছিয়ে আছে। আর হাতে রয়েছে ৯ উইকেট। ক্রিজে রয়েছেন রাহুল (অপরাজিত ১০৭ রান) এবং পুজারা (অপরাজিত ৩৮ রান)।

আরও পড়ুন  নজির গড়লেন ভারতের মহিলা ক্রিকেটার হরমনপ্রীত কৌর!

.