Carlos Brathwaite: 'গোল্ডেন ডাক' থেকে গাড়ি চুরি! ব্রিটিশ ক্লাবের হয়ে অভিষেকের ভয়াবহ অভিজ্ঞতা ব্রেথওয়েটের

কার্লোস ব্রেথওয়েট (Carlos Brathwaite) ভুলতে পারবেন না এই দিন।

Updated By: Apr 20, 2022, 06:46 PM IST
Carlos Brathwaite: 'গোল্ডেন ডাক' থেকে গাড়ি চুরি! ব্রিটিশ ক্লাবের হয়ে অভিষেকের ভয়াবহ অভিজ্ঞতা ব্রেথওয়েটের
ব্রেথওয়েটের ভয়ঙ্কর অভিজ্ঞতা

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) তারকা অলরাউন্ডার কার্লোস ব্রেথওয়েট (Carlos Brathwaite) চলতি আইপিএল (IPL 2022) খেলছেন না। আসন্ন টি-২০ ব্লাস্টে (T20 Blast) তিনি বার্মিংহ্য়াম বিয়ার্স (Birmingham Bears) দলের ক্যাপ্টেন। 

ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য ব্রেথওয়েট ডরিজ ক্রিকেট ক্লাবের (Dorridge Cricket Club) হয়ে বার্মিংহ্যাম অ্যান্ড ডিস্ট্রিক্ট প্রিমিয়র লিগে (Birmingham & District Premier League) যোগ দেন। কিন্তু ২০১৬-র টি-২০ বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের অভিষেকের অভিজ্ঞতা ভয়াবহ হল। সেকথা টুইট করে নিজেই জানিয়েছেন  ব্রেথওয়েট।

ডরিজ ক্রিকেট ক্লাবের জার্সিতে লিমিংটন সিসি-র বিরুদ্ধে খেলতে নেমে ব্রেথওয়েট হতশ্রী পারফর্ম করলেন ব্যাটে-বলে। বল হাতে ৪ ওভারে ৩১ রান খরচ করলেন তিনি। ব্যাট করতে নেমে হলেন 'গোল্ডেন ডাক'! প্রথম বলেই আউট হন তিনি। ব্রেথওয়েটের দল হারে ১২ রানে। এখানেই শেষ নয়, ম্যাচের পর চুরি যায় ব্রেথওয়েটের গাড়ি। টুইটারে ব্রেথওয়েট লেখেন, "গতকালটা ভুলতে পারব না। চোটের পর প্রথমবার ছয় মাস পর বল করলাম। প্রথম বলেই ডাক হলাম। গাড়ি চুরি হয়ে গেল ম্যাচের পর। কিন্তু জানেন তো সকালে ঘুম থেকে উঠে দেখলাম সূর্য উজ্জ্বল আলো ছড়াচ্ছে এবং ধন্যবাদ জানাচ্ছে।" এবার দেখার ব্রাথওয়েটের জন্য কী অপেক্ষা করে আছে।

আরও পড়ুন: KL Rahul: বিরাট কোহলিকে পিছনে ফেলে অনন্য টি-২০ রেকর্ড কেএল রাহুলের

আরও পড়ুন: Delhi Capitals-এর Tim Seifert এবার COVID-19 পজিটিভ! ম্যাচ কি আদৌ হবে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.