KL Rahul: 'বউয়ের হাতেই খুন হতে পারি', আথিয়াকে কেন ভয় রাহুলের! কী করেছেন তিনি?

KL Rahul Intriguing Reason On Why Wife Athiya Shetty Might Kill Him: কেএল রাহুল খুন হতে পারেন তাঁর স্ত্রী আথিয়া শেট্টির হাতে। চাঞ্চল্য়কর এই স্বীকারোক্তি করলেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার। কিন্তু কেন? জানতে পড়ুন এই প্রতিবেদন।  

Updated By: Jan 1, 2024, 02:00 PM IST
KL Rahul: 'বউয়ের হাতেই খুন হতে পারি', আথিয়াকে কেন ভয় রাহুলের! কী করেছেন তিনি?
ক্য়ামেরার জন্য় আবেগি মুহূর্তে রাহুল-আথিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সেপ্টেম্বরে এশিয়া কাপের হাত ধরে কেএল রাহুল (KL Rahul) দীর্ঘদিন পর ফিরেছিলেন দলে। গত ১ মে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে ডান পায়ে চোট পেয়েছিলেন রাহুল। সেইজন্য তাঁর পক্ষে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা সম্ভব হয়নি। ৩১ বছরের ক্রিকেটার চোটের জন্য করান অস্ত্রোপচার। শরীরে ছুরি-কাঁচি চলার পর রাহুল সুস্থ হয়ে ওঠেন ধীরে ধীরে। এরপর তিনি বেঙ্গালুরুর জাতীয় অ্য়াকাডেমিতে শুরু করে দেন রিহ্যাব। এশিয়া কাপে ও বিশ্বকাপে রাহুলের ব্য়াটিংই নয়, কথা হয়েছে তাঁর দুরন্ত উইকেটকিপিং নিয়েও। রাহুল জানালেন যে, চোট-আঘাতের ওই সময়টা তাঁর স্ত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty) ও পরিবার পাশে না থাকলে, রাহুলের পক্ষে এত দ্রুত ফেরা সম্ভব হত না।

আরও পড়ুন: David Warner: বিদায়ী টেস্ট সিরিজের মাঝেই বড় সিদ্ধান্ত, ওডিআইকে শর্তসাপেক্ষে আলবিদা ওয়ার্নারের

স্টার স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে আথিয়ার সঙ্গে তাঁর যুগলবন্দির প্রসঙ্গে রাহুল বলেন, 'ও সবসময় আমার সঙ্গেই থাকে। ও আমার চেয়ে বেশি হতাশ হয়ে পড়ত ও রেগে যেত। তাই আমি চেষ্টা করতাম ওকে শান্ত রাখতে, বাকি সব ভুলে। তবে ওই  প্রথমবার ও আমাকে এরকম দশার মধ্য়ে দিয়ে যেতে দেখেছিল।ওই সময়টা আমাদের দু'জনের জন্যই কঠিন ছিল, তবে আমাদেরকে সময়ও দিয়েছে। যা আমাদের একসঙ্গে প্রয়োজন ছিল। সত্যি বলতে ভালো হয়েছিল। জিনিসগুলো ধীরে ধীরে কাজ করতে শুরু করেছিল। এবং আমার মনে হয়, আমাকে আবার এই প্রক্রিয়ার মধ্য়েই ফিরতে হবে। কোথাও মনে হয়েছে যে, নেতিবাচকতা এই চোট আঘাতের দশার মধ্য়ে দিয়ে প্রকাশিত হয়েছিল। আমি বাড়িতে ভালো ছিলাম। ছোট ছোট জিনিসগুলো নিয়ে স্ত্রীর সঙ্গে পরিবারকে নিয়ে খুশিতে ছিলাম। যা আমাকে দ্রুত সেরে উঠতে সাহায্য করেছিল। তাই জলদি খেলায় ফিরতে পেরেছিলাম। অনেক বেশি সুখি হয়ে খেলার রোমাঞ্চ উপভোগ করেছি। ক্রিকেট আমাকে প্রচুর আনন্দ দিয়েছে।'রাহুল এই সাক্ষাৎকারেই আরও একটি বিষয় জানিয়েছেন, যে তিনি খেলার সময়ে একবারও স্ত্রীর কথা ভাবেন না। রাহুল বলেন, 'ও হয়তো শুনলে আমাকে খুন করে দিতে পারে। সত্যি বলতে আমি মাঠে নেমে ওর কথা ভাবি না। মাঠে আমার ভাবনায় শুধুই ক্রিকেট। আমি এটা খারাপ ভাবে বা আনরোম্য়ান্টিক ভাবে বললাম না। ও আমাকে প্রচুর ভালোবাসা দেয় ও অনেক শান্তি পাই।'

এশিয়া কাপের সময়ে বিসিসিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে রাহুল বলেছিলেন, 'আমি বল তাড়া করছিলাম। আর তখনই টেন্ডন ছিঁড়ে গিয়ে চোট পাই। পুরোপুরি টেন্ডন ছিঁড়ে গিয়েছিল। আমার কোয়াড্রিসেপ থেকে টেন্ডন ছিঁড়ে গিয়ে আলাদা হয়ে যায়। যখন এটা ঘটে তখন আমি, আমি, আমার পরিবার, ফ্র্যাঞ্চাইজি, দল সকলেই, এটাই ভাবছিল যে, খুব একটা বেশি ছিঁড়ে যায়নি টেন্ডন, অল্পই ছিঁড়েছে। কয়েক সপ্তাহের মধ্যে আমি ঠিক হয়ে যাব। কিন্তু যখন স্ক্যান রিপোর্ট আসে, তখন বোঝা যায় যে, টেন্ডন পুরোটাই ছিঁড়ে গিয়েছে। তখনই বোঝা গিয়েছিল যে, অস্ত্রোপচার করাতেই হবে। ফিজিয়োরা বুঝে গিয়েছিলেন এই একটা রাস্তাই খোলা রয়েছে আমার। কয়েক'টা দিন লেগেছিল, শুধু এটা ঠিক করতে যে, আমি কোথায় অস্ত্রোপচার করাব, কার কাছে করাব! তবে আমি সেরা চিকিৎসাই পেয়েছি। এর জন্য় বিসিসিআই এবং সকল ফিজিয়োকে ধন্য়বাদ দেব। খুব দ্রুত সবকিছু হয়েছে।' রাহুল জানিয়েছেন যে, তিনি আজ খুশি হয়েছেন দলে ফিরতে পেরে। তবে তাঁর বরাবরই চিন্তা ছিল একটাই যে, তাঁকে উইকেটকিপিংও করতে হবে। বিসিসিআই-কে দেওয়া সাক্ষাৎকারে এসব নিয়েই কথা বলেছেন।' দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত এখন দুই ম্য়াচের টেস্ট সিরিজ খেলছে। প্রথম টেস্টে ভারত হতশ্রী হারে মাথা হেঁট করেছে। কিন্তু সেই টেস্টেও রাহুলের সেঞ্চুরি সবার মন জয় করে নিয়েছিল।

আরও পড়ুন: Team India: ছোট ভুলেই হল বিরাট ক্ষতি! ছেড়ে কথা বলল না আইসিসি, আরও নীচে নামল ভারত!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.