KL Rahul, Athiya Shetty: পাহাড়ের ওপর সবুজে ঘেরা স্বপ্নের বাংলাে! রাহুল-আথিয়ার বিয়ে এই ভেন্যুতেই!

বিয়ের ভেন্যুও যেমন ঠিক হয়ে গিয়েছে, তেমনই রাহুল-আথিয়ার বিয়ের পর কোথায় থাকবেন, তাও চূড়ান্ত হয়ে গিয়েছে। সুত্রের খবর বান্দ্রায় একটি চারটি ঘর বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর।

Updated By: Sep 5, 2022, 09:48 PM IST
KL Rahul, Athiya Shetty: পাহাড়ের ওপর সবুজে ঘেরা স্বপ্নের বাংলাে! রাহুল-আথিয়ার বিয়ে এই ভেন্যুতেই!
রাহুল-আথিয়ার বিয়ের ভেন্যু ঠিক হয়ে গেল!

নিজস্ব প্রতিবেদন: সেলেব জুটি কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেট্টির (Athiya Shetty) বিয়ের ফুল ফুটেই গিয়েছে। একথা এখন বলাই যায়। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়বেন সেলেব কাপল। ফের ক্রিকেটের সঙ্গে বলিউডের বৈবাহিক মেলবন্ধন দেখা যাবে। আথিয়ার বাবা সুনীল শেট্টির (Suniel Shetty) মুম্বইয়ের খান্ডালায় রয়েছে একটি প্রাসাদোপম বাংলো। যার নাম 'জাহান'। পাহাড়ের ওপর সবুজে ঘেরা সেই স্বপ্নের বাড়িতেই হবে তাঁর মেয়ের বিয়ে। এমনটাই জানিয়েছে এক বিনোদন সংক্রান্ত খবরের ওয়েবসাইট। 

রাহুল-আথিয়ার বিয়ের প্রসঙ্গেও কোনও রাখঢাক করেননি নয়ের দশকের বলিউডের 'হি-ম্যান'। সুনীল জানিয়েছেন, 'বাচ্চারা যখনই বিয়ের সিদ্ধান্ত নেবে, তখনই বিয়ে হবে। রাহুলের এখন ঠাসা ক্রীড়াসূচি। এখন ও এশিয়া কাপে খেলছে। সামনে বিশ্বকাপ আছে। তার মাঝে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা রয়েছে। বাচ্চারা ব্রেক পেলেই বিয়ে হবে। বিয়ে তো আর একদিনে হতে পারে না! বাবা হিসাবে চাইব, যে মেয়ের বিয়ে হোক। কিন্তু রাহুল ব্রেক পাক। বাচ্চারাই সব সিদ্ধান্ত নেয়। ক্যালেন্ডার দেখলে আপনি ভয় পেয়ে যাবেন। রাহুলের খেলার সূচির মাঝে এক-দুই দিনের ব্যবধান রয়েছে। আর দু'দিনে তো আর বিয়ে হবে না। এটাই বলতে পারি, সময় পেলে অবশ্যই পরিকল্পনা করব।'

বিয়ের ভেন্যুও যেমন ঠিক হয়ে গিয়েছে, তেমনই রাহুল-আথিয়ার বিয়ের পর কোথায় থাকবেন, তাও চূড়ান্ত হয়ে গিয়েছে। সুত্রের খবর বান্দ্রায় একটি চারটি ঘর বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। সব ঠিকঠাক থাকলে এই নতুন বাসায় জীবনের নয়া অধ্যায় শুরু করতে চলেছে ক্রিকেট ও বিনোদন জগতের দুই পরিচিতি মানুষ। মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে রাহুল-আথিয়ার। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.