IPL 2021, KKR vs DC: কলকাতা বনাম দিল্লির মহারণে কে হাসবে শেষ হাসি?

কেকেআরের দুই রহস্য স্পিনিং জুটি বরুণ চক্রবর্তী ও সুনীল নারিন কামাল করে দিয়েছেন। 

Updated By: Oct 13, 2021, 02:01 PM IST
IPL 2021, KKR vs DC: কলকাতা বনাম দিল্লির মহারণে কে হাসবে শেষ হাসি?
কেকেআর বনাম দিল্লি

নিজস্ব প্রতিবেদন: শারজায় হাইভোল্টেজ মহারণে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। অষ্টমীর রাতে বাঙালি দুর্গা পুজোয় মাতলেও অনেকেরই চোখ থাকবে এই ম্যাচের দিকে। বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে জিততে পারলেই কেকেআর চলে যাবে ফাইনালে। প্রথম কোয়ালিফায়ারে ঋষভ পন্থের দিল্লি চেন্নাইয়ের কাছে হেরেছিল। অন্যদিকে বিরাট কোহলির আরসিবিকে এলিমিনেটরে উড়িয়ে দিয়েছে কেকেআর।
 
কলকাতা-দিল্লির শেষ ম্যাচের পারফরম্যান্সে পরিস্কার বৈপরীত্য় ফুটে উঠেছে। কেকেআর কিন্তু অশ্বমেধের ঘোড়া মতো ছুটছে। টগবগ করে ফুটছে দল। অন্যদিকে দিল্লি ব্যাক-টু-ব্যাক ম্যাচ হেরেছে। পন্থের দলের জন্য অজি অলরাউন্ডার মার্কাস স্টোইনিসের অনুপস্থিতি বড় চিন্তার বিষয়। অন্যদিকে কেকেআর বিগহিটার আন্দ্রে রাসেলের না থাকাটা দারুণ ভাবে মানিয়ে নিয়েছে। শারজায় কিন্তু কেকেআর দারুণ খেলেছে। দেখতে গেলে অইন মর্গ্যানের শিষ্যরা মন্থর পিচে যে কোনও ফ্র্যাঞ্চাইজির থেকে ভাল খেলেছে।

আরও পড়ুন: AB de Villiers: ডিভিলিয়ার্সকে ধরে নাও রাখতে পারে আরসিবি! জানিয়ে দিলেন গম্ভীর

কেকেআরের দুই রহস্য স্পিনিং জুটি বরুণ চক্রবর্তী ও সুনীল নারিন কামাল করে দিয়েছেন। তাঁদের খেলতে বিপক্ষের কালঘাম ছুটে গিয়েছে। সেই দিক থেকে বিচার করলে দিল্লির অক্ষর প্যাটেল ও আর অশ্বিনকে অত্যন্ত নিস্প্রভ দেখিয়েছে। সেভাবে কোনও প্রভাবই ফেলতে পারেননি তিনি। দেখতে গেলে এদিনের গুরুত্বপূর্ণে ম্যাচে হয়তো অভিজ্ঞ অমিত মিশ্রকে খেলাতে পারে রিকি পন্টিংয়ের দল। আবারও নারিনের দিকে থাকবে চোখ। এলিমিনেটরে আরসিবি-র বিরুদ্ধে একাই তুলে নিয়েছিলেন ৪ উইকেট। ব্যাট হাতেও দারুণ ক্যামিও খেলেন তিনি। হেড-টু-হেড পরিসংখ্যান বলছে কেকেআর ১৫-১২ এগিয়ে আছে দিল্লির বিরুদ্ধে। শেষ ম্যাচেও কলকাতা জেতে। দিল্লির ১২৮ রান তাড়া করতে নেমে তিন উইকেটে জেতে কেকেআর। সার্বিক বিচারে দিল্লির থেকে অবশ্যই এগিয়ে থাকবে কলকাতা। এখন দেখার, পন্থ না মর্গ্যান, শেষ হাসি কে হাসেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.