KKR, IPL 2022: চোটের জন্য ছিটকে গেলেন ভূস্বর্গের Rasikh Salam, পরিবর্ত কে?

গত ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন রাসিখ সালাম। উমেশ যাদব তাঁর হাতে ম্যাচ ক্যাপ তুলে দেন।

Updated By: Apr 15, 2022, 10:40 PM IST
KKR, IPL 2022: চোটের জন্য ছিটকে গেলেন ভূস্বর্গের Rasikh Salam, পরিবর্ত কে?
চোটের জন্য ছিটকে গেলেন রাসিখ সালাম দার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) মাত্র দুটি ম্যাচে খেলেছিলেন। উইকেট না পেলেও উইকেটের দুই দিকে সুইং করে সেই দুই ম্যাচে নজর কেড়েছিলেন সবার। কিন্তু ভাগ্য সঙ্গ দিল না। লোয়ার ব্যাকে ব্যথায় আইপিএল সফর শেষ হয়ে গেল রাসিখ সালাম দারের (Rasikh Salam Dar)। তাঁর বদলি হিসেবে কলকাতা নাইট রাইডার্সে (Kolkata Knight Riders) এলেন আর এক তরুণ হর্ষিত রানা। তাঁকে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) থেকে দলে নিল কেকেআর। 

সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ম্য়াচের আগেই রশিক সালামের বদলি খুঁজে নিল কেকআর। তবে দিল্লি থেকে আসা এই তরুণ বোলার এখনই দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাঁকে আপাতত নিয়মমাফিক তিনদিনের নিভৃতবাসে থাকতে হবে। এরপর হবে তাঁর কোভিড পরীক্ষা। সেই পরীক্ষার ফল নেগেটিভ হলেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন হর্ষিত। 

গত ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন রাসিখ সালাম। উমেশ যাদব (Umesh Yadav) তাঁর হাতে ম্যাচ ক্যাপ তুলে দেন। কোনও উইকেট না পেলেও ৩ ওভারে মাত্র ১৮ রান দিয়েছেন ২২ বছরের এই ডানহাতি পেসার। এরপর দিল্লির বিরুদ্ধে ১০ এপ্রিল মাত্র ১ ওভার বোলিং করেছিলেন তিনি। তারপর থেকেই লোয়ার ব্যাকের ব্যথা অনুভব করতে থাকেন। সেইজন্য তাঁকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। আর এ বার সেই চোটের জন্যই তাঁর এ বারের মতো আইপিএল সফর শেষ হয়ে গেল। মেগা নিলামে ২০ লাখ টাকায় জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) এই তরুণ পেসারকে দলে নিয়েছিল কেকেআর। 

আরও পড়ুন: KKRvsSRH, IPL 2022: Umran ১৪৮.৮ কিমির ইয়র্কারে ভাঙল Shreyas-এর স্টাম্প, বাচ্চাদের মতো লাফালেন Steyn, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Deepak Chahar, IPL 2022: ক্রোড়পতি লিগ থেকে ছিটকে গিয়ে আবেগঘন পোস্ট করলেন CSK-এর এই জোরে বোলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.