নীল দল হেরে রক্তাক্ত, খেলায় পরিকল্পনা নেই কথায় আছে মরিনহোর

ইপিএলে চেলসির খারাপ ফর্ম অব্যাহত। ঘরের মাঠে সাউথাম্পটনের কাছেও হারতে হল গতবারের চ্যাম্পিয়নদের। এগিয়ে থেকেও এক-তিন গোলে হারতে হল হোসে মোরিনহোর দলকে। চাকরি হারানোর আশঙ্কা করছেন চেলসি কোচ হোসে মোরিনহো। চলতি সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর কাছে হারের পর ইপিএলে সাউথাম্পটনরে কাছেও হারতে হয়েছে ব্লুজদের। ইপিএলের তালিকায় ষোলো নম্বরে নেমে গেছে গতবারের চ্যাম্পিয়নরা। এই অবস্থায় চেলসি কোচ সাফ বলছেন,ক্লাব চাইলে  তাঁকে তাড়িয়ে দিতেই পারে।

Updated By: Oct 4, 2015, 04:06 PM IST
নীল দল হেরে রক্তাক্ত, খেলায় পরিকল্পনা নেই কথায় আছে মরিনহোর

ওয়েব ডেস্ক: ইপিএলে চেলসির খারাপ ফর্ম অব্যাহত। ঘরের মাঠে সাউথাম্পটনের কাছেও হারতে হল গতবারের চ্যাম্পিয়নদের। এগিয়ে থেকেও এক-তিন গোলে হারতে হল হোসে মোরিনহোর দলকে। চাকরি হারানোর আশঙ্কা করছেন চেলসি কোচ হোসে মোরিনহো। চলতি সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর কাছে হারের পর ইপিএলে সাউথাম্পটনরে কাছেও হারতে হয়েছে ব্লুজদের। ইপিএলের তালিকায় ষোলো নম্বরে নেমে গেছে গতবারের চ্যাম্পিয়নরা। এই অবস্থায় চেলসি কোচ সাফ বলছেন,ক্লাব চাইলে  তাঁকে তাড়িয়ে দিতেই পারে।

তবে তিনি যে দায়িত্ব ছেড়ে চলে যাবেন না সেটাও খোলাখুলি জানাচ্ছেন পর্তুগিজ কোচ। একইসঙ্গে মোরিনহো এটাও জানিয়ে রাখছেন যে চেলসি যদি তাঁকে তাড়িয়ে দেয়,তাহলে ক্লাবের ইতিহাসে সবচেয়ে সফল কোচকে বরখাস্ত করবে তারা। ১৯৭৮ সালের পর ইপিএলে চেলসির এটাই সবচেয়ে খারাপ শুরু। সেবার ইপিএল থেকে অবনমন হয়ে গিয়েছিল চেলসির।

দশ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ তালিকার ষোলো নম্বরে নেমে এল ব্লুজরা। শুরুটা দেখে অবশ্য বোঝার উপায় ছিল না যে স্ট্যাম্পফোর্ড ব্রিজে আরও একটা খারাপ দিন অপেক্ষা করছে চেলসির জন্য। খেলার দশ মিনিটের মধ্যেই ফ্রিকিক থেকে দুরন্ত গোল করে মোরিনহোর দলকে এগিয়ে দেন উইলিয়ান। কিন্তু দ্রত ম্যাচে ফেরে সাউথাম্পটন। বিরতির আগেই স্টিভেন ডেভিসের গোলে সমতা ফেরায় তারা। দ্বিতীয়ার্ধে স্যাডিও মানে আর পেল্লের গোল সাউথাম্পটনের জয় নিশ্চিত করে দেয়।

Tags:
.