'রেকর্ডের জন্য ক্রিকেট খেলেনি', শহরে ফিরে অভিব্যক্তি বিশ্বের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ঝুলনের

বিশ্বরেকর্ড গড়ে শহরে ফিরলেন ঝুলন গোস্বামি। ভারতের প্রাক্তন অধিনায়ককে বরণ করে নিতে দমদম বিমান বন্দরে উপস্থিত হয়েছিলেন সিএবি কর্তারা। শহরে ফিরে ঝুলন জানালেন অস্ট্রেলীয় পেসার প্যাট্রিকের রেকর্ড ভাঙতে গিয়ে তিনি বুঝেছেন রেকর্ডের কথা মাথায় রেখে খেললে আখেড়ে পারফরম্যান্সের অবনতি হয়।  তবে বিশ্বের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হওয়ার পর পুরস্কার হিসেবে পেয়েছেন সচিন তেন্ডুলকরের শুভেচ্ছা। নিজের ক্রিকেটীয় আইডলের কাছ থেকে এর আগে ব্যাট পুরস্কার পেয়েছিলেন। কিন্তু বিশ্বরেকর্ড গড়ার পর এই প্রাপ্তি জীবনের সবচেয়ে বড় পুরস্কার বলে জানিয়ে দিলেন ঝুলন।

Updated By: May 23, 2017, 10:48 PM IST
'রেকর্ডের জন্য ক্রিকেট খেলেনি', শহরে ফিরে অভিব্যক্তি বিশ্বের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক ঝুলনের

ব্যুরো: বিশ্বরেকর্ড গড়ে শহরে ফিরলেন ঝুলন গোস্বামি। ভারতের প্রাক্তন অধিনায়ককে বরণ করে নিতে দমদম বিমান বন্দরে উপস্থিত হয়েছিলেন সিএবি কর্তারা। শহরে ফিরে ঝুলন জানালেন অস্ট্রেলীয় পেসার প্যাট্রিকের রেকর্ড ভাঙতে গিয়ে তিনি বুঝেছেন রেকর্ডের কথা মাথায় রেখে খেললে আখেড়ে পারফরম্যান্সের অবনতি হয়।  তবে বিশ্বের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হওয়ার পর পুরস্কার হিসেবে পেয়েছেন সচিন তেন্ডুলকরের শুভেচ্ছা। নিজের ক্রিকেটীয় আইডলের কাছ থেকে এর আগে ব্যাট পুরস্কার পেয়েছিলেন। কিন্তু বিশ্বরেকর্ড গড়ার পর এই প্রাপ্তি জীবনের সবচেয়ে বড় পুরস্কার বলে জানিয়ে দিলেন ঝুলন।
                                         
ঝুলনকে মোবাইলে শুভেচ্ছা জানিয়েছেন প্যাট্রিকও। তবে এখন সব কিছু ভুলে মাস্টার ব্লাস্টারের শুভেচ্ছায় অনুপ্রাণিত ঝুলন দেশকে বিশ্বকাপ এনে দিতে মরিয়া। এদিন ঝুলনকে বাড়িতে গিয়ে শুভচ্ছা জানান নির্বাচক কমিটির চেয়ারম্যান মিঠু মুখার্জি সহ বাংলার ক্রিকেটাররা।

.