স্টেশনে ট্রেনের অপেক্ষায় সৌরভের দলের তারকা! কে তিনি? ক্লিক করে দেখুন

ভারতীয় দলের ক্রিকেটার। তিনি কি না লোকাল ট্রেনে চড়ছেন! এমনটা প্রায় দেখাই যায় না। এ দেশে ক্রিকেটার মানেই কোটি টাকার মালিক। 

Updated By: Sep 10, 2022, 02:32 PM IST
স্টেশনে ট্রেনের অপেক্ষায় সৌরভের দলের তারকা! কে তিনি? ক্লিক করে দেখুন
খুব সাধারণ ভাবে জীবনযাপন করেন সৌরভের দলের এই ক্রিকেটার।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটা সময় তিনি বাইশ গজের যুদ্ধে গতির ঝড় তুলতেন। তিনি জাভাগল শ্রীনাথ (Javagal Srinath)। বর্তমানে আইসিসি (ICC) ম্যাচ রেফারি হিসেবে সুনামের সঙ্গে কাজ করছেন টিম ইন্ডিয়ার (Team India) এই প্রাক্তন জোরে বোলার। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) দলের এই প্রাক্তন জোরে বোলারকে একেবারে অন্য মেজাজে দেখা গিয়েছে। কর্ণাটকের (Karnataka) একটি রেল স্টেশনে (Mysuru Railway Station) ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন শ্রীনাথ। এই পুরনো ছবি ফের ভাইরাল হতে সময় লাগেনি। 

ভারতীয় দলের ক্রিকেটার। তিনি কি না লোকাল ট্রেনে চড়ছেন! এমনটা প্রায় দেখাই যায় না। এ দেশে ক্রিকেটার মানেই কোটি টাকার মালিক। তাই এ দেশের কোনও ক্রিকেটার খামোখা কেন দামী গাড়ি ছেড়ে লোকাল ট্রেনে চড়তে যাবেন। কিন্তু ২০০৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া শ্রীনাথ মাঝেমধ্যে লোকাল ট্রেনে যাতায়াত করেন।

Javagal Srinath

কর্ণাটকের একটি রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন শ্রীনাথ। আর সেই সময় একজন ভক্ত তাঁর সঙ্গে ছবি তোলার আব্দার করেন। শ্রীনাথের রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করার একটি পুরনো ছবি আবার ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে শ্রীনাথ মহীশূর রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন। তাঁর পরনে শার্ট। সঙ্গে একটি ব্যাগ। ২০১৭ সালের সেই ছবিতে একজন ভক্তের সঙ্গে পোজ দিয়েছেন প্রাক্তন জোরে বোলার। 

আরও পড়ুন: MS Dhoni and Kapil Dev : যুক্তরাষ্ট্র ওপেনে ফের একফ্রেমে দুই বিশ্বকাপ জয়ী অধিনায়ক, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Virat Kohli, IND vs PAK : কোহলির সই করা ব্যাট দিয়ে কী করবেন পাক সমর্থক? দেখুন ভিডিয়ো

 

Javagal Srinath

ছবির ক্যাপশনে লেখা ছিল, 'জাভাগাল শ্রীনাথ মহীশূর রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছেন। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। এই দুর্দান্ত বোলারের জীবনযাপন কতটা সরল ভেবে দেখুন। একটা সময় তিনি ভারতীয় দলের অন্যতম সেরা পেসার ছিলেন। তাঁর মতো একজন বোলারের জীবনে কোনও আড়ম্বর নেই।' 

তবে শুধু শ্রীনাথ নন, তাঁর সঙ্গে কর্নাটক ও ভারতীয় দলে খেলা আর এক সতীর্থকেও এমন সাধারণ ভাবে জীবনযাপন করতে দেখা গিয়েছে। তিনি টিম ইন্ডিয়ার বর্তমান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। বড় ছেলের স্কুলে গিয়ে অন্যান্য অভিবভাবকদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ছিলেন রাহুল। সেই একই মেজাজে শ্রীনাথকেও দেখা গিয়েছিল। দুটি ছবি ভাইরাল হতে সময় লাগেনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.