MS Dhoni and Kapil Dev : যুক্তরাষ্ট্র ওপেনে ফের একফ্রেমে দুই বিশ্বকাপ জয়ী অধিনায়ক, ভিডিয়ো ভাইরাল

MS Dhoni and Kapil Dev : ভারতের দুই কিংবদন্তি ক্রিকেটারকে এক সঙ্গে দেখে ভক্তরা উল্লসিত হয়ে ওঠেন। ধোনির দিকে ক্যামেরা ঘোরালে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা যায় তাঁকে। আর কপিল দেব ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক মুখে এক গাল হেসে দেন।  

Updated By: Sep 10, 2022, 01:18 PM IST
MS Dhoni and Kapil Dev : যুক্তরাষ্ট্র ওপেনে ফের একফ্রেমে দুই বিশ্বকাপ জয়ী অধিনায়ক, ভিডিয়ো ভাইরাল
খোশমেজাজে 'ক্যাপ্টেন কুল' ও 'হরিয়ানা হ্যারিকেন'। ছবি : টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৮৩ সাল। তিনি ভারতের ঝুলিতে প্রথম বিশ্বকাপ এনে দিয়েছিলেন। তিনি এক ও অদ্বিতীয় কপিল দেব নিখাঞ্জ (Kapil Dev)। তবে এহেন প্রথম বিশ্বজয়ী (1983 World Cup) অধিনায়ক আর এক বিশ্বকাপ জয়ী নেতা মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) প্রসঙ্গ উঠলে একেবারে মন্ত্রমুগ্ধের মতো মন্তব্য করেন। ২০১১ সালের বিশ্বকাপ (2011 World Cup) জয়ী অধিনায়কের সঙ্গে কপিল ফের আবার একফ্রেমে ধরা দিলেন। কপিল ও ধোনি যুক্তরাষ্ট্র ওপেন (US Open 2022) দেখতে এসেছিলেন। সেখানেই একসঙ্গে অনেকটা সময় কাটান টিম ইন্ডিয়ার (Team India) দুই প্রাক্তন অধিনায়ক। তাঁদের সঙ্গে ছিলেন বিখ্যাত শেফ বিকাশ খান্নাও।

কার্লোস আলকারাজ এবং জ্যানিক সিনার বুধবার আর্থার অ্যাশ স্টেডিয়ামে ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে একটি মহাকাব্যিক এবং রেকর্ড-স্ক্রিপ্টিং টাই খেলেছেন, যা গ্র্যান্ড স্ল্যামের দ্বিতীয় দীর্ঘতম টাই ছিল। ৫ ঘন্টা ১৫ মিনিট ধরে চলে এই লড়াই। আর এই খেলা দেখতেই উপস্থিত ছিলেন দুই প্রাক্তন ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক। যুক্তরাষ্ট্র ওপেন তাদের অফিশিয়াল ওয়েবসাইটে খেলা দেখতে আসা কিছু সেলিব্রেটির ছবি শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, কপিল দেবের পাশে বসেই খেলা দেখছেন 'ক্যাপ্টেন কুল'। প্রতিযোগিতার দশম দিনে দেখা যায় এই দৃশ্য।

আরও পড়ুন: Virat Kohli, IND vs PAK : কোহলির সই করা ব্যাট দিয়ে কী করবেন পাক সমর্থক? দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Ravindra Jadeja : 'স্যর জাদেজা'-র উপর কেন চটেছে বিসিসিআই? জানতে পড়ুন

ভারতের দুই কিংবদন্তি ক্রিকেটারকে এক সঙ্গে দেখে ভক্তরা উল্লসিত হয়ে ওঠেন। ধোনির দিকে ক্যামেরা ঘোরালে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা যায় তাঁকে। আর কপিল দেব ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক মুখে এক গাল হেসে দেন। ধোনিকে এর আগেও বহু বার গ্র্যান্ড স্লাম দেখতে হাজির হয়েছেন। কয়েক মাস আগে ধোনিকে অল ইংল্যান্ড ক্লাবের গ্যালারিতে দেখা গিয়েছিল। উইম্বলডন দেখছিলেন এই কিংবদন্তি। ধোনি টেনিস খেলাও বেশ পছন্দ করেন। ক্রিকেটের পাশাপাশি নিয়মিত টেনিস খেলেন মাহি। রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে টেনিস খেলতে দেখা যায় তাঁকে। তাই ক্রিকেটের পাশাপাশি টেনিসও যে তাঁর প্রিয় খেলা তা বোঝাই যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.