IPL 2022, Jasprit Bumrah: দশকের স্মৃতিতে বুঁদ বুমরা! পোস্ট করলেন আবেগি ভিডিও-WATCH

মাঠে নামার আগে আবেগি হয়ে পড়লেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)

Updated By: Mar 26, 2022, 07:43 PM IST
IPL 2022, Jasprit Bumrah: দশকের স্মৃতিতে বুঁদ বুমরা! পোস্ট করলেন আবেগি ভিডিও-WATCH
ইনস্টাগ্রামে আবেগপ্রবণ বুমরা

নিজস্ব প্রতিবেদন: ২৭ মার্চ অর্থাৎ আগামিকাল দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে পনেরোতম আইপিএল (IPL 2022) অভিযান শুরু করছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। কেরিয়ারের ১০ নম্বর আইপিএল খেলতে চলেছেন মুম্বইয়ের মহাতারকা ও বিশ্ববন্দিত পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। মাঠে নামার আগে স্মৃতিমেদুর হয়ে পড়লেন বছর আঠাশের আহমেদাবাদের জোরে বোলার। শনিবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন আবেগি ভিডিও।

২০১৩ সালে মুম্বইয়ের জার্সিতে আইপিএল কেরিয়ার শুরু করেন বুমরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেন তিনি। বিচিত্র অ্য়াকশন ও পেসের সঙ্গেই বুমরা লাইমলাইটে এসেছিলেন অভিষেক ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নিয়ে। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি বুমরাকে। খুলে যায় আন্তর্জাতিক ক্রিকেটের দরজাও। আজ তিনি দেশের জার্সিতে তিন ফরম্যাটেই অবিচ্ছেদ্য অঙ্গ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

বুমরা এদিন লেখেন, "এটা আমার দশম আইপিএল। অনেক স্মৃতি ও বিশেষ মুহূর্ত জড়িয়ে রয়েছে। এর সঙ্গে রয়েছে ওঠাপড়া। যা ঘটেছে তার জন্য আমি কৃতজ্ঞ। এবং যা ঘটতে চলেছে তার জন্যও আশাবাদী।" বুমরা মুম্বইয়ের হয়ে ১০৬ ম্যাচে ১৩০ উইকেট নিয়েছেন এখনও পর্যন্ত। এই মরশুমেও তাঁর থেকে অনেক প্রত্যাশা দলের। মুম্বই এই মরশুমে রোহিত শর্মা (১৬ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি), কায়রন পোলার্ড (৬ কোটি) ও বুমরাকে (১২ কোটি) রিটেন করেছিল। 

আরও পড়ুন: IPL 2022: Team India-র কোন দুই ম্যাচ উইনারকে ভবিষ্যতের তারকা বললেন Ross Taylor? জানতে পড়ুন

আরও পড়ুন: IPL 2022, Deepak Chahar: নেটে অনুশীলন শুরু চাহারের! ছবি মুহূর্তে ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.