ভেঙে দিলেন স্টাম্প! জসপ্রিত বুমরাহ জানিয়ে রাখলেন, ফিরছেন

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন। এর পর থেকেই তিনি দলের বাইরে।

Updated By: Nov 26, 2019, 06:59 PM IST
ভেঙে দিলেন স্টাম্প! জসপ্রিত বুমরাহ জানিয়ে রাখলেন, ফিরছেন

নিজস্ব প্রতিবেদন : জসপ্রিত বুমরা। যাঁকে খেলতে হিমশিম খান বিশ্বের তাবর ব্যাটসম্যানরা। অনেকেই বলেন, বুমরার অদ্ভুত বোলিং অ্যাকশন তাঁর সব থেকে বড় অস্ত্র। তবে বুমরার সুইং বা লেন্থ নিয়েও প্রশংসা করেন অনেকে। সেই বুমরা আপাতত জাতীয় দলের বাইরে। বাংলাদেশের বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজে তিনি খেলেননি। পিঠে চোট ছিল তাঁর। তাই আপাতত বিশ্রামে। কিন্তু বুমরা যে  ফিরে আসার সমস্ত চেষ্টা করে চলেছেন তা একটা ছবিতেই স্পষ্ট।

ইংল্যান্ড বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন। তার পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন। এর পর থেকেই তিনি দলের বাইরে। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিরুদ্ধে খেলতে পারেননি। সামনেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি ওয়ান ডে ও তিনটি টি-২০ ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। সেখানেও তাঁকে দেখা যাবে না। তা হলে বুমরা ফিরছেন কবে! প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ জানিয়েছেন, নিউ জিল্যান্ড সফরেই ফিরবেন বুমরা। আর সেই জন্য এখন থেকেই নিজেকে প্রস্তুত রাখার কাজটা শুরু করে দিয়েছেন ভারতীয় পেসার। 

আরও পড়ুন-  ধোনিকে চাই, কোহলিকেও চাই! ভারতের মোট সাত ক্রিকেটারকে চাইছে বাংলাদেশ

২০১৬ সালে বুমরার অভিষেক হয়েছিল। তার পর থেকে ভারতীয় পেস অ্যাটাকের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে পড়েছেন তিনি। কোহলি একাধিকবার জানিয়েছেন, বুমরাকে খেলতে যে কোনও ব্য়াটসম্যান সমস্যায় পড়ে। বুমরা এখন প্র্যাকটিসের আপডেট নিয়মিত শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এদিনও তিনি একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে নেটে একটি ভাঙা উইকেট! বোঝাই যাচ্ছে, বুমরার গতির জোরে ভেঙে গিয়েছে সেই স্টাম্প। বুমরা সেই ছবির নিচে লিখেছেন- সেশন ও স্টাম্প, দুটোই শেষ। প্রসঙ্গত, নিউ জিল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। ২৪ জানুয়ারি ২০২০ থেকে শুরু টি-২০ সিরিজ।

.