কিং কোহলির সঙ্গে বন্ধুত্বের রসায়ন নিয়ে কী জানালেন কেন উইলিয়ামসন, জেনে নিন

২০০৮ সালে মালয়েশিয়ায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে মুখোমুখি হয়েছিল কোহলির ভারত এবং উইলিয়ামসনের নিউ জিল্যান্ড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 8, 2020, 05:19 PM IST
কিং কোহলির সঙ্গে বন্ধুত্বের রসায়ন নিয়ে কী জানালেন কেন উইলিয়ামসন, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন- বাইশ গজে একে অপরের বিরুদ্ধে লড়াই বেশ উপভোগ্য। সেটা ব্যক্তিগত থেকে নেতৃত্ব। আর মাঠের বাইরে দুজনের বন্ধুত্ব অটুট। আর এমন বন্ধুত্বের রহস্য কি? সত্যিই তো কী এমন রসায়ন! সেই নিয়েই মুখ খুললেন কেন উইলিয়ামসন।

২০০৮ সালে মালয়েশিয়ায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে মুখোমুখি হয়েছিল কোহলির ভারত এবং উইলিয়ামসনের নিউ জিল্যান্ড। সেই শুরু দুজনের বন্ধুত্বের। যদিও সেই ম্যাচে কিউইদের হারিয়ে ফাইনালে উঠেছিল কোহলির দল। যদিও এক দশক পর ফের বিশ্বকাপের সেমি ফাইনালে ২০১৯ সালে মুখোমুখি হয়েছিল কোহলির ভারত এবং উইলিয়ামসনের নিউ জিল্যান্ড। এবার অবশ্য উল্টো ফলই হয়েছিল। তবে বিরাট কোহলির সঙ্গে তাঁর অটুট বন্ধুত্ব নিয়ে উইলিয়ামসন বলেন, "আমরা সত্যিই ভাগ্যবান, যে একে অপরের বিরুদ্ধে খেলতে পারি। খুব কম বয়সে আমাদের দুজনের পরিচয় হয়। কোহলির এই উন্নতি দেখে ভালো লাগে আমার। "

পাশাপাশি কেন উইলিয়ামসন আরও বলেন, "এটা খুব মজার ব্যাপার যে অনেকদিন ধরে আমরা একে অন্যের বিরুদ্ধে খেলছি। ক্রিকেট নিয়ে অনেক সময়ই দুজনে মত বিনিময় করেছি। আবার অনেক সময়ই একমত হয়েছি। যদিও আমাদের খেলার ধরণ এমনকী শরীরী ভাষা দুটোই আলাদা।"

আরও পড়ুন -রিয়াল মায়োরকার বিরুদ্ধে কি খেলতে পারবেন লিওলেন মেসি? 

.