ISL 2021: চোটের কারণে বাইরে সন্দেশ ঝিঙ্গন, প্রথম সেমিফাইনালের আগে চিন্তায় হাবাস

শনিবার আইএসএলে নিজেদের প্রথম সেমিফাইনালে নর্থ-ইস্ট ইউনাইটেডের মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান। 

Updated By: Mar 5, 2021, 09:07 PM IST
ISL 2021: চোটের কারণে বাইরে সন্দেশ ঝিঙ্গন, প্রথম সেমিফাইনালের আগে চিন্তায় হাবাস

নিজস্ব প্রতিবেদন - শনিবার আইএসএলে নিজেদের প্রথম সেমিফাইনালে নর্থ-ইস্ট ইউনাইটেডের মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান। দ্বিতীয় দফার সেমিফাইনালে মঙ্গলবার আবার মুখোমুখি হবে এই দুই দল। কিন্তু শনিবারের সেমিফাইনালে নামার আগে চিন্তায় সবুজ-মেরুন শিবির।

লিগের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে চোট পান দলের সেরা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গন। মুম্বইয়ের বিরুদ্ধে বাকি ম্যাচে খেলতে পারেননি তিনি। তাঁর চোট এখনও ঠিক হয়নি তাই তাকে বাদ রেখেই প্রথম সেমিফাইনালে নামতে চলেছে হাবাস ব্রিগেড।

তবে কাকে তাঁর জায়গায় খেলানো হবে তা এখনও ঠিক হয়নি বলেই খবর। তবে চোট সারিয়ে দলে ফিরছেন শুভাশিস বসু। তিনি মূলত লেফট ব্যাক হলেও খেলতে পারেন সেন্ট্রাল ডিফেন্সেও। আবার কার্ল ম্যাকহিউকেও খেলানো হতে পারে ডিফেন্সে যেহেতু শেষ ম্যাচেও তিনিই খেলেছিলেন সন্দেশ চোট পেয়ে উঠে যাওয়ার পর। তবে সবটাই নির্ভর করছে কোন ফর্মেশনে দলকে খেলাবেন কোচ হাবাস।

 

অপরদিকে নর্থইস্টে মাচাডো, গালাগোদের সঙ্গে দলে কিছুদিন আগে যোগ দেওয়া ব্রাউন এর ত্রিমুখী ফলা তৈরী করছে বিপক্ষের বক্সে। গোল পেতেও সমস্যা হচ্ছে না তাদের। এর সঙ্গে যুক্ত হয়েছে কোচ খালিদ জামিলের মগজাস্ত্র। লিগের মাঝপথে দলের দায়িত্ব নিয়ে পুরো দলটারই ভোল পাল্টে দিয়েছেন তিনি। ধারাবাহিকভাবে ভালো খেলে জিতে চলেছে নর্থ-ইস্ট ইউনাইটেড।   

.