ISL 2021: দ্বিতীয় লেগে হাড্ডাহাড্ডি লড়াই, Northeast-কে হারিয়ে ফাইনালে ATK Mohun Bagan

ফাইনালে প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি (Mumbai City FC)।   

Updated By: Mar 10, 2021, 12:00 AM IST
ISL 2021: দ্বিতীয় লেগে হাড্ডাহাড্ডি লড়াই, Northeast-কে হারিয়ে ফাইনালে ATK Mohun Bagan

নিজস্ব প্রতিবেদন: প্রথম লেগের ম্যাচ ড্র, হাড্ডাহাড্ডি লড়াই চলল দ্বিতীয় লেগেও। তবে খালিদ জামিল (Khalid jamil) নন, শেষ হাসি হাসলেন অ্যান্তোনিও লোপেস হাবাসই (Antonio López Habas)। নর্থইস্ট ইউনাইটেড-কে (Northeast United) হারিয়ে আইএসএল-র (ISL) ফাইনালে ATK Mohun Bagan।

প্রথম লেগের ম্যাচে ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জয় অধরা ছিল ATK Mohun Bagan-র। অতিরিক্ত সময়ে গোল করে ম্যাচ ড্র করে নর্থইস্ট ইউনাইটেড (Northeast United)। ফাইনালে যেতে হলে দ্বিতীয় লেগে জিততেই হত দু'দলকেই। ATK Mohun Bagan-র বাজি ছিলেন রয় কৃষ্ণা। তাঁকে না আটকাতে পারলে নর্থইস্টকে (Northeast United) বিপদে পড়তে হবে, ভবিষ্যতবাণী করেছিলেন বিশেষজ্ঞরাও। আর সেই 'ফাঁদে' পা দিয়েই ম্যাচ হারলেন খালিদ জামিলের (Khalid Jamil) ছেলেরা। ফিজির স্ট্রাইকারকে কড়া মার্কিং-র রেখেছিল পাহাড়ি দলটি। কিন্তু সেই ফাঁকে গোল করে গেলেন অন্য দুই ফরোয়ার্ড। উইলিয়ামসের প্রথম গোলের নেপথ্যে অবশ্য সেই কৃষ্ণাই। মনবীরের পা থেকে এল দ্বিতীয় গোল। তবে খেলার শুরুতে যদি জাভির শট পোস্ট লেগে না ফিরত কিংবা সহজ সুযোগ হাতছাড়া না করতেন কৃষ্ণা, সেক্ষেত্রে এটিকের মোহনবাগানের জয় ব্যবধান বাড়ত আরও।

 

 

আরও পড়ুন: সারদা-কান্ডে ফের ইডির নোটিস লাল-হলুদ কর্তা দেবব্রত সরকারকে

এদিন ২ গোলে পিছিয়ে থেকেও অবশ্য শেষপর্যন্ত লড়েছে নর্থইস্ট। বারবার আক্রমণে উঠেছিলেন খালিদ জামিলের ছেলেরা। তবে পেনাল্টি মিসের পর আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। যদিও একটি গোল শোধ দিয়েছেন গত মরশুমের কিবুর টিমে থাকা সুহের। ১৩ মার্চ মুম্বই-র ফাইনালে মুখোমুখি হবে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) ও  ATK Mohun Bagan।

.