ISL 2020-21: হায়দরাবাদের কাছে আটকে গেল হাবাসের এটিকে মোহনবাগান

তবে এটিকে মোহনবাগানের জন্য ভাল খবর। চোট সারিয়ে এদিন মাঠে নামলেন ডেভিড উইলিয়ামস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 11, 2020, 11:29 PM IST
ISL 2020-21: হায়দরাবাদের কাছে আটকে গেল হাবাসের এটিকে মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: প্রথমে এগিয়ে গিয়েও হায়দরাবাদ এফসি-র কাছে আটকে গেল এটিকে মোহনবাগান। জামশেদপুর এফসি-র কাছে হারের পর এবার হায়দরাবাদ এফসি-র সঙ্গে ১-১ ড্র করল হাবাসের দল। এই ম্যাচে নায়ক থেকে খলনায়ক বনে গেলেন মনবীর সিং।

আরও পড়ুন- "অস্ট্রেলিয়ানদের থেকে ভারতীয় ক্রিকেটারদের কাছে লকডাউন অনেক কঠিন ছিল!"

 

শুক্রবার প্রথম একাদশে বেশ কয়েকটি বদল আনেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। শুরু থেকেই গোলের জন্য রয় কৃষ্ণার সঙ্গে মনবীরকে জুড়ে দেন। তিরিকে বিশ্রাম দেন তিনি। অবশ্য প্রথমার্ধে গোলের দেখা পায়নি সবুজ-মেরুন ব্রিগেড। অন্যদিকে হায়দরাবাদের তরুণ ব্রিগেড পাল্টা আক্রমণে সন্দেশ-প্রীতমদের ব্যস্ত রাখলেন।

 

দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য মনবীর সিং এগিয়ে দেন এটিকে মোহনবাগানকে। মাঝমাঠ থেকে বল পেয়ে একাই বেশ কয়েকজনকে কাটিয়ে দুরন্ত গোল করেন তিনি। ম্যাচের বয়স তখন ৫৪ মিনিট। এগিয়ে গিয়েও শেষ রক্ষা হল না। মিনিট দশেক পরেই মনবীর ভিলেন বনে গেলেন। নিজেদের বক্সে হায়দরাবাদের ফুটবলারকে ফেলে দেওয়ায় রেফারি পেনাল্টির নির্দেশ দেন। স্পট কিক থেকে হায়দরাবাদকে সমতায় ফেরান ভিক্টর। এরপর দুই দলই গোলর জন্য মরিয়া চেষ্টা চালায়। কিন্তু স্কোরলাইন অপরিবরর্তিত থাকে। ম্যাচ শেষ হয় ১-১।

তবে এটিকে মোহনবাগানের জন্য ভাল খবর। চোট সারিয়ে এদিন মাঠে নামলেন ডেভিড উইলিয়ামস। চলতি মরসুমে আইএসএলে হায়দরাবাদ এফসি এখনও অপরাজিত। অন্যদিকে হায়দরাবাদের সঙ্গে ড্র করে লিগ টেবিলে দু নম্বরে উঠে এল এটিকে মোহনবাগান। ৫ ম্যাচ শেষে সবুজ-মেরুনের পয়েন্ট এখন ১০।

 

আরও পড়ুন- প্রস্তুতি ম্যাচে ফিরে এল হিউজের স্মৃতি! বুমরাহর শট সোজা গিয়ে লাগল গ্রিনের মাথায়

.