IRE vs IND: কী বলছে ডাবলিনের আকাশ! মঙ্গলের রাতে মালাহাইডে ৪০ ওভারের ম্যাচ হবে তো?

 সারাদিন ডাবলিনের আকাশের মুখ ভার থাকবে বলেই আবহাওয়ার পূর্বাভাস। দিনের বেলায় ৯১ শতাংশ ও রাতের দিকে অর্থাৎ ম্যাচ চলাকালীন ২৫ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে।

Updated By: Jun 28, 2022, 12:08 PM IST
IRE vs IND: কী বলছে ডাবলিনের আকাশ! মঙ্গলের রাতে মালাহাইডে ৪০ ওভারের ম্যাচ হবে তো?
গত ম্যাচে বারবার মাঠ ঢেকেছিল কভারে

নিজস্ব প্রতিবেদন: ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব ওরফে দ্য ভিলেজে ভারত-আয়ারল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচে নামছে। মঙ্গলের রাতে দুই ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচ। গত ম্যাচ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটে দারুণ জয় পেয়েছিল হার্দিক পাণ্ডিয়ার ভারত। এদিন অ্য়ান্ড্রিউ ব্যালবিরনিদের হারাতে পারলেই সিরিজ ভারতের। গত রবিবার কিন্তু ৪০ ওভারের ম্যাচ হয়নি মালাহাইডে।

গত রবিবার দফায় দফায় বৃষ্টিতে খেলা শুরু হয়েছিল এক ঘণ্টা কুড়ি মিনিট পর। ২০-র বদলে ১২ ওভারের ম্যাচ হয়েছিল। এখন প্রশ্ন এদিনও কি বৃষ্টির পূর্বাভাস রয়েছে? মালাহাইডে ৪০ ওভারের ম্যাচ হবে তো? সারাদিন ডাবলিনের আকাশের মুখ ভার থাকবে বলেই আবহাওয়ার পূর্বাভাস। দিনের বেলায় ৯১ শতাংশ ও রাতের দিকে অর্থাৎ ম্যাচ চলাকালীন ২৫ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। গত ম্যাচের থেকে আবহাওয়ার অবস্থা কিছুটা ভাল থাকবে ঠিকই, কিন্তু ম্যাচে বৃষ্টি বিঘ্ন ঘটাতে পারে বলেই মনে করা হচ্ছে।

এদিন যদি ২০-র বদলে ম্যাচ যদি ১২ ওভারের হয়,তাহলে প্রথম চার ওভার হবে পাওয়ার প্লে। ৩ জন বোলার ২ ওভার করে ও ২ জন বোলার ৩ ওভার করে বল করতে পারবে। দুই ইনিংসের মাঝে থাকবে ১০ মিনিটের ব্রেক। গত ম্যাচে তরুণ জোরে বোলার উমরান মালিক অভিষেক করেছিলেন। রাহুল ত্রিপাঠী ও অর্শদীপ সিং এখনও সুযোগের অপেক্ষায়। 

আরও পড়ুন: WATCH: কিউয়ি ক্রিকেটারের সঙ্গে অমায়িক আচরণ! বাইশ গজে হৃদয় জিতলেন জো রুট

আরও পড়ুনBen Stokes: 'ঘটবে ঠিক এমনটাই!' ভারতকে চরম হুঁশিয়ারি ব্রিটিশ অধিনায়ক বেন স্টোকসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.