IPL 2023: ক্রিকেটের মধ্যে নগ্নতা! ব্রডকাস্টারদের আচরণে লজ্জায় মুখ ঢাকলেন মায়ান্তি ল্যাঙ্গার, দেখুন ভাইরাল ভিডিয়ো

প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৬ রান তোলে হায়দরাবাদ। উইকেটকিপার হেনরিক ক্লাসেন ৫১ বলে ১০৪ রান করেছিলেন। জবাবে ব্যাট করতে নেমে রুদ্রমূর্তি ধারণ করেন বিরাট কোহলি ও ফ্যাফ ডু'প্লেসি। ৬৩ বলে ১০০ রান করেন বিরাট। মারেন ১২টি চার ও ৪টি ছক্কা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 19, 2023, 01:07 PM IST
IPL 2023: ক্রিকেটের মধ্যে নগ্নতা! ব্রডকাস্টারদের আচরণে লজ্জায় মুখ ঢাকলেন মায়ান্তি ল্যাঙ্গার, দেখুন ভাইরাল ভিডিয়ো
ব্রডকাস্টারদের অসভ্যতামি দেখে লজ্জায় মুখ ঢাকলেন মায়ান্তি ল্যাঙ্গার। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (IPL 2023) জ্বরে ভুগছে গোটা দেশ। সন্ধে হলেই কেউ টেলিভিশনের সামনে বসে পড়ছেন। আবার অনেকের চোখ চার ঘণ্টার জন্য মোবাইলে আটকে রয়েছে। নিজেদের টিআরপি বজায় রাখার জন্য নিত্যনতুন অনুষ্ঠান পরিবেশন করছে ম্যাচ সম্প্রচারকারী চ্যানেল। দর্শকদের আটকে রাখতে 'হট অর নট' (Hot Or Not) নামক এমনই একটি অনুষ্ঠান নিয়ে আসে সম্প্রচারকারী চ্যানেল। কিন্তু সেই অনুষ্ঠান অসভ্যতামির মাত্রা ছাড়িয়ে গিয়েছে! ক্রিকেটের মধ্যে নগ্নতা দেখে এমনই দাবি করছে নেটপাড়া। স্বভাবতই এই অনুষ্ঠান নিয়ে শুরু  হয়েছে প্রবল বিতর্ক। 

কিন্তু কেন শুরু হল বিতর্ক? 

আসলে তিন তারকা বিরাট কোহলি (Virat Kohli), শুভমন গিল (Shubman Gill) ও আন্দ্রে রাসেলের (Andre Russell) অর্ধনগ্ন শরীরকে সামনে রেখে একটি অনুষ্ঠান প্রচার করা হয়। সেখানে কোন ক্রিকেটার বেশি 'হট' সেটা নিয়ে কয়েকজন মহিলা সঞ্চালককে প্রশ্ন করছিলেন এক পুরুষ সঞ্চালক। সেখানে উপস্থিত ছিলেন অভিজ্ঞ সঞ্চালিকা মায়ান্তি ল্যাঙ্গার (Mayanti Langer)। পুরুষ সঞ্চালকের কথাবার্তা শুনে লজ্জায় মুখ ঢেকে নেন প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। সম্প্রচারকারী চ্যানেল এবং পুরুষ সঞ্চালকের মুখের ভাষা শুনে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: টি-টোয়েন্টিতে ঝুঁকিপূর্ণ শট খেলতে রাজি নন! কিন্তু কেন? আসল কারণ জানালেন বিরাট

আরও পড়ুন: Virat Kohli: কেন ১৮ নম্বরের জার্সি গায়ে চাপান? জানিয়ে দিলেন 'কিং কোহলি'

বৃহস্পতিবার অর্থাৎ ১৮ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের মাঝে এই অনুষ্ঠান সম্প্রচার করা হয়। দেশের প্রথমসারির ক্রীড়া চ্যানেলে এমন অনুষ্ঠান দেখার পর অনেক নেটিজেনরা বিসিসিআই-কে নালিশ করেছেন। 

এদিকে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৬ রান তোলে হায়দরাবাদ। উইকেটকিপার হেনরিক ক্লাসেন ৫১ বলে ১০৪ রান করেছিলেন। জবাবে ব্যাট করতে নেমে রুদ্রমূর্তি ধারণ করেন বিরাট কোহলি ও ফ্যাফ ডু'প্লেসি। ৬৩ বলে ১০০ রান করেন বিরাট। মারেন ১২টি চার ও ৪টি ছক্কা। অন্যদিকে আরসিবি অধিনায়ক ফ্যাফের ব্যাট থেকে এসেছে ৪৭ বলে ৭১ রান। প্রাক্তন প্রোটিয়াস তারকা মেরেছিলেন ৭টি চার ও ২টি ছক্কা। ফলে ১৯.২ ওভারে জয়ের জন্য ২ উইকেটে ১৮৭ রান তুলে আট উইকেটে ম্যাচ জিতে যায়   আরসিবি। তবে তাই বলে ক্রিকেটের মধ্যে নগ্নতা জুড়ে দেওয়ার জন্য সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে ক্ষোভ এতটুকু কমছে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.