WATCH | Virat Kohli And Sunil Chhetri: 'এই বাচ্চাটা আবার কে'! ছুঁয়ে চেনার চ্যালেঞ্জ, কোহলির কাণ্ড দেখুন

Virat Kohli's Hilarious Blindfold Challenge with Sunil Chhetri: বিরাট-সুনীলের আবার রিইউনিয়ন। এবার হাসির রোল উঠল নেটদুনিয়ায়। বিরাট তাঁর অভিন্ন হৃদয়ের বন্ধুকে চিনতে ভুল করেন। সুনীলের ছোটখাটো উচ্চতার জন্য বিরাট তাঁকে কোনও ছোট বাচ্চা ভেবে বসেন।

Updated By: Apr 22, 2023, 05:14 PM IST
WATCH | Virat Kohli And Sunil Chhetri: 'এই বাচ্চাটা আবার কে'! ছুঁয়ে চেনার চ্যালেঞ্জ, কোহলির কাণ্ড দেখুন
কোহলির কাণ্ড দেখুন একবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সুপারস্টার বিরাট কোহলি (Virat Kohli) আইপিএলে (IPL 2023) রয়েছেন দারুণ ছন্দে। আরসিবি-র জার্সিতে এক নতুন চ্যালেঞ্জ দেওয়া হয়েছিল তাঁকে। বাঁধা চোখে, ছুঁয়ে দেখেই চিনতে হবে সতীর্থদের। কোহলিকে তাঁর টিমের প্লেয়ারদের মধ্যে দীনেশ কার্তিক (Dinesh Karthik), মহম্মদ সিরাজ (Mohammed Siraj) ও অধিনায়ক ফাফ দু প্লেসিস (Faf du Plessis)কে চিনতে হত। আর সারপ্রাইজ প্যাকেজ ছিলেন ভারতীয় দলের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। যিনি আরসিবি-র ডাই হার্ড ফ্যান ও বিরাটের দারুণ বন্ধু। 'ব্লাইন্ডফোল্ড চ্যালেঞ্জ'-এ কোহলি শুরুতেই কার্তিককে সিরাজ ভেবে ভুল করেন। পরে সিরাজের হাতের ঘড়ি দেখে তাঁকে চিনতে পারেন।

যদিও ফাফের ক্ষেত্রে কোনও ভুল করেননি বিরাট। প্রোটিয়া ব্যাটারের হাতের ট্যাটু ও পেশিবহুল কাঁধ ধরেই বিরাট বুঝে যান যে, ইনিই ক্যাপ্টেন। তবে এরপরেই যখন সুনীল আসেন দৃশ্যপটে, তখন কোহলি পুরোপুরি গুলিয়ে যান। পাঁচ ফুট সাত ইঞ্চির ফুটবলারের উচ্চতাই ছিল কোহলির কাছে বাউন্সার। সুনীলের গালে ও কপালে হাত বুলিয়েও কোহলি বুঝতে পারেননি যে, কাকে তিনি ধরে দেখেছেন। বলেও বসেন, 'এই বাচ্চাটা আবার কে'! এর মধ্যেই কোহলিকে হিন্ট দেওয়া হয়। বলা হয় কোহলির সামনে রয়েছেন 'কুইক অলরাউন্ডার'! কোহলি এরপর বুঝতে পারেন, সঙ্গে সঙ্গে সুনীলকে জড়িয়ে ধরেন। দুই বন্ধু এবার হাসিতে ফেটে পড়েন। ভিডিয়ো কার্যত ভাইরাল হয়ে গিয়েছে। এরপর কোহলি আরসিবি-র জার্সি তুলে দেন সুনীলকে।

আরও পড়ুন: IPL Records: আজও আছে অক্ষত! আইপিএলে যে রেকর্ডগুলি ভাঙা কার্যত অসম্ভব, দেখুন ঝলকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এবারের আইপিএল অভিযান শুরু করেছিল আরসিবি। তার আগে ভারতীয় ক্রীড়া জগতের দুই মহাতারকার রিইউনিয়ন হয়েছিল। সুনীল এসেছিলেন বিরাটদের অনুশীলনে। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে পুরোদমে অনুশীলন করছিল আরসিবি। সেই অনুশীলন দেখতেই পৌঁছে গিয়েছিলেন সুনীল। দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে তাঁকে কথা বলতে দেখা গিয়েছিল। বিরাটের মতো সুনীলও আরসিবি-র জার্সি গায়ে চাপিয়ে মাঠে নেমেছিলেন। মাঠে নেমে একেবারে জন্টি রোডসের মতো উড়ে ক্যাচও ধরেছিলেন সুনীল। ছোটবেলায় ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন সুনীল। তবে অর্থের অভাবে সেই স্বপ্নপূরণ হয়নি। তবে ফিল্ডিং করতে নেমে প্রতিটা মুহূর্ত উপভোগ করেছিলেন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'। বিগত বেশ কয়েক বছর ধরে বেঙ্গালুরুর আইএসএল ফুটবল দল বেঙ্গালুরু এফসির হয়েই খেলেন সুনীল ছেত্রী। তিনি থাকেনও বেঙ্গালুরুতেই। এর আগেও আরসিবি-র অনুশীলনে তাঁকে দেখা গিয়েছিল। শুধু বিরাট ও সুনীল নন, দুই তারকার পরিবারও একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন। অনুষ্কা শর্মা ও সোনম ভট্টাচার্য ছেত্রীকে নিয়ে একসঙ্গে একাধিক অনুষ্ঠানে বিরাট ও সুনীলকে খোশমেজাজে ছবি তুলতে দেখা গিয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.