Rahul Dravid: মাঠে চলে এলেন 'দ্য ওয়াল' ! গ্যালারিতে ভারতীয় দলের হেডস্যার, উন্মাদনার পারদ চড়ল

Team India Coach Rahul Dravid Surprises Fans With IPL 2023 Appearance: ক্রিকেট থেকে বেশিদিন দূরে থাকতে পারলেন না রাহুল দ্রাবিড়। আইপিএল দেখতে চলে এলেন এম চিন্নাস্বামীতে। বিরাট-সঞ্জুদের ম্যাচে তাঁকে পাওয়া গেল গ্যালারিতে।  

Updated By: Apr 23, 2023, 06:38 PM IST
Rahul Dravid: মাঠে চলে এলেন 'দ্য ওয়াল' ! গ্যালারিতে ভারতীয় দলের হেডস্যার, উন্মাদনার পারদ চড়ল
দ্রাবিড় চলে এলেন গ্যালারিতে। ছবি-রাজস্থান রয়্যালস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M.Chinnaswamy Stadium, Bengaluru) মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালস (Royal Challengers Bangalore vs Rajasthan Royals)। রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচ চলছে। আরসিবি টস হেরে প্রথমে ব্যাট করে তুলেছে ১৮৯ রান। এই রান তাড়া করতে নেমেছে রাজস্থান। ম্যাচের ফাঁকেই ক্যামেরা চলে গিয়েছিল দর্শক আসনে। আর সেখানে গিয়ে ক্যামেরাকে থামতে হয়েছিল। কারণ মাঠে চলে এসেছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ভারতীয় দলের হেডস্যার আর ক্রিকেট থেকে দূরে থাকতে পারলেন না। চলে এলেন বিরাট কোহলি ও সঞ্জু স্যামসনদের খেলা দেখতে। রাজস্থান রয়্যালস সেই ছবি ট্যুইট করেছে। পিঠের চোটের জন্য চলতি আইপিএল থেকে ছিটকে যাওয়া প্রসিদ্ধ কৃষ্ণাকেও (Prasidh Krishna) পাওয়া গেল দ্রাবিড়ের পাশে। ঘটনাচক্রে দ্রাবিড় নিজেও এই দুই দলের হয়ে আইপিএল খেলেছেন ও অধিনায়কত্ব করেছেন।

যেহেতু রোহিত-বিরাটরা আইপিএলে, সেহেতু লম্বা ব্রেক পেয়েছেন দ্রাবিড়। 'দ্য ওয়াল' পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন মলদ্বীপে। তবে অত্যন্ত জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশনে মোটেই দ্রাবিড় মোটেই শুধু অবসর যাপন করেননি। তিনি মেতেছিলেন স্কুবা ডাইভিংয়ে। মলদ্বীপে যা অত্যন্ত জনপ্রিয়। বোটে করে সমুদ্রের অনেকটা ভিতরে নিয়ে যাওয়া হয়। তারপর বোট থেকে জলে ঝাঁপ দিতে হয়। এরপর সমুদ্রের গভীরে মাছেদের পৃথিবীতে! দ্রাবিড়ের সঙ্গে ছিলেন ভিজে ও অ্যাঙ্কর নিখিল চিনাপ্পা। তিনিই সোশ্যাল মিডিয়ায় দ্রাবিড়ের সঙ্গে অসাধারণ স্কুবা ডাইভিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন। নিখিল জানিয়েছিলেন যে, এই আন্ডার ওয়াটার ডাইভিংয়ের প্রতিটা খুঁটিনাটি দ্রাবিড় জেনে নিয়েছেন। এই নতুন খেলার কী এবং কেন নিয়ে দ্রাবিড়ের আগ্রহ দেখে মোহিত হয়েছেন নিখিল।  

আরও পড়ুন: WATCH | Rahul Dravid: বিরাট-রোহিতরা আইপিএলে, দ্রাবিড় সমুদ্রের গভীরে, মাছেদের পৃথিবীতে!

আইপিএল শেষ হবে ২৮ মে। এরপর কিছুদিনের বিরতি। ফের দ্রাবিড় যোগ দেবেন দায়িত্বে। টিম নিয়ে তারপর তিনি উড়ে যাবেন ব্রিটিশভূমে। আগামী ৭-১১ জুন আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। ওভালে মহারণে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। এরপরেই ভারত চলে যাবে ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জোড়া টেস্ট, তিনটি ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টেস্ট সিরিজ রয়েছে। তারপরে হবে এশিয়া কাপ। এখনও ভেন্যু ঠিক হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.