WATCH | Shikhar Dhawan: শূন্যে ভাসমান শরীর! অবিশ্বাস্য ক্যাচ ধাওয়ানের, ৩৭ বছরেও সুপারফিট

Shikhar Dhawan Takes Stunning Diving Catch To Dismiss David Warner: তাঁর দল হেরে গিয়েছে ঠিকই। তবে অধিনায়ক শিখর ধাওয়ান রয়েছেন আলোচনায়। ৩৭ বছরেও সুপারফিটনেস দেখিয়ে ধাওয়ান নেন অসামান্য ক্যাচ। তা নিয়েই চলছে আলোচনা।  

Updated By: May 18, 2023, 02:33 PM IST
WATCH | Shikhar Dhawan: শূন্যে ভাসমান শরীর! অবিশ্বাস্য ক্যাচ ধাওয়ানের, ৩৭ বছরেও সুপারফিট
ধাওয়ানের ক্যাচ নেওয়ার সেই অবিশ্বাস্য মুহূর্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধরমশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Himachal Pradesh Cricket Association Stadium, Dharamsala) মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস ও দিল্লি ক্য়াপিটালস (Punjab Kings vs Delhi Capitals)। বুধের রাতে টস হেরে প্রথমে ব্যাট করে ডেভিড ওয়ার্নারের দিল্লি (David Warner)। দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২১৩ রান তোলে তারা। জবাবে পঞ্জাব ১৫ রানে হেরে যায়। ১৯৮/৮-এ শেষ হয়ে যায় শিখর ধাওয়ানদের (Shikhar Dhawan) দল। ম্যাচে ধাওয়ান গোল্ডেন ডাক হয়ে ফিরেছেন। তবে আলোচনায় রয়েছেন ওয়ার্নারকে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে।

আরও পড়ুন: Ravi Shastri | IPL 2023: মাঠের মধ্যে ঝামেলা হোক! কেন এমন চাইছেন ভারতের প্রাক্তন কোচ?

পৃথ্বীর শ'র সঙ্গে ওপেন করতে নেমেছিলেন ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার। ১০.২ ওভার ক্রিজে থেকে দুই ব্যাটার তাণ্ডব করেছেন। প্রথম উইকেটে তাঁরা জুটি বেঁধে তুলেছেন ৯৪ রান। ৩১ বলে ঝোড়ো ৪৬ রানের ইনিংস খেলে ওয়ার্নার ফিরে যান। স্যাম কারেনের স্লোয়ার বলে ওয়ার্নার বড় শট মারতে গিয়ে টপ এজ হয়ে যান। কভার থেকে ধাওয়ান বলটি ফলো করেছিলেন। লং-অফে ছুটে যান তিনি। এরপর ডাইভ দিয়ে শরীর শূন্যে ভাসিয়ে বলটি তালুবন্দি করেন। ভারতীয় দলের ব্রাত্য ওপেনার বুঝিয়ে দিলেন যে, তিনি ৩৭ বছরেও সুপারফিট। আর এই ক্যাচ নেওয়ার পর ধাওয়ান 'থাই-ফাইভ' সেলিব্রেট করেন। ভারতীয় দলে শুভমন গিলের কাছে নিজের ওপেনারের আসনটা হারিয়েছেন গব্বর। তবে এই নিয়ে পঞ্জব পুত্তরের কোনও আক্ষেপ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, যে, তিনি নিজেও নির্বাচক হলে শুভমনকে বাছতেন, নিজেকে নয়। তবে ধাওয়ান হাল ছাড়েননি দেশের হয়ে খেলার। চলতি আইপিএলেও তিনি রয়েছেন ভালো ফর্মে। ১০ ম্যাচে ৩৫৬ রান করেছেন তিনি। রয়েছে তিনটি অর্ধ-শতরান। এক ম্যাচে ধাওয়ান মাত্র এক রানের জন্য সেঞ্চুরি ফেলে এসেছেন মাঠে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.