Sachin Tendulkar | Shubman Gill: শুভমনের জন্য় সচিনের সুকৌশলে ট্যুইট! সোশ্যাল মিডিয়ায় এল মহাপ্রলয়

Sachin Tendulkar's cheeky tweet for Shubman Gill: এবার সচিন তেন্ডুলকর ট্যুইট করলেন শুভমন গিলের জন্য। যা দেখে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেল। কারণ সচিন কন্যার সঙ্গেই শুভমনের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয়।  

Updated By: May 22, 2023, 03:17 PM IST
Sachin Tendulkar | Shubman Gill: শুভমনের জন্য় সচিনের সুকৌশলে ট্যুইট! সোশ্যাল মিডিয়ায় এল মহাপ্রলয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিগ পর্যায়ের আইপিএলের (IPL 2023) খেলা শেষ হয়েছে। গত রবিবার 'সুপার সানডে'-তে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ (Mumbai Indians vs Sunrisers Hyderabad, MI vs SRH)। ডাবল হেডারের প্রথম ম্য়াচে রোহিত শর্মার (Rohit Sharma) পাঁচবারের চ্যাম্পিয়ন টিম খেলেছিল নিজেদের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে। প্লে-অফে যাওয়ার জন্য রোহিতদের এই ম্যাচ বড় ব্য়বধানেই জিততে হত। ঠিক একই অবস্থা ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও (Royal Challengers Bangalore)। আরসিবি খেলেছিল মহাশক্তিধর গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। (Royal Challengers Bangalore vs Gujarat Titans, RCB vs GT)। রোহিত শর্মারা (Rohit Sharma) পেরেছেন, পারেননি ফাফ ডু প্লেসিসরা।  (Faf du Plessis)। 

সানরাইজার্সকে আট উইকেটে হারিয়ে মুম্বই প্লে-অফে যেতে পেরেছে, কারণ গুজরাত ছয় উইকেটে আরসিবি-কে হারিয়েছে বলে! আরসিবি যদি জিতে যেত তাহলে তারাই প্লে-অফে চলে যেত, মুম্বই আটকে যেত। কারণ মুম্বইয়ের নেটরানরেট আরসিবি-র কম ছিল। ফলে সমসংখ্যক পয়েন্ট হয়েও লাভ হত না। আর দুই ম্যাচ মিলিয়ে মোট তিনটি ঝকঝকে সেঞ্চুরি দেখেছে আইপিএল। মুম্বইয়ের ক্যামেরন গ্রিন (Cameron Green), আরসিবি-র বিরাট কোহলি (Virat Kohli) ও গুজরাতের শুভমান গিল (Shubman Gill)। এই তিন ক্রিকেটারকেই শুভেচ্ছা জানিয়েছেন মুম্বইয়ের  মেন্টর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তবে শুভমনের জন্য আলাদাই প্রশংসা করেছেন সচিন। 

আরও পড়ুন: Shubman Gill | Sara Tendulkar: 'হামারা ভাবি ক্যায়সি হো!'

ঘটনাচক্রে বিরাট কোহলির ঝকঝকে সেঞ্চুরিতে (৬১ বলে ১০১) আরসিবি পাঁচ উইকেট হারিয়ে ১৯৭ রান তুলেছিল। বিরাটদের প্লে-অফে যাওয়ার স্বপ্ন ভেঙে দেনে শুভমন। তিনি ওপেন করতে নেমে ৫২ বলে ১০৪ রানে অপরাজিত ছিলেন। দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। আর শুভমনের ব্যাটেই মুম্বই চলে যায় শেষ চারে। সচিন ট্যুইটারে মজা করে লেখেন, 'ক্যামেরন গ্রিন ও শুভমান গিল মুম্বই ইন্ডিয়ান্সের জন্য দারুণ ব্যাট করল। অসাধারণ ইনিংস খেলল বিরাট কোহলি। ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি করল ও। তাঁদের সকলেরই নিজস্ব পদ্ধতি আছে, সকলেই ক্লাস ক্রিকেটার। মুম্বই ইন্ডিয়ান্সকে প্লে-অফে দেখে খুবই খুশি। এগিয়ে যাও মুম্বই। শুভমনের হৃদয়ে সচিন কন্যা সারা তেন্ডুলকর আছেন বলেই বিগত কয়েক বছর চর্চা তুঙ্গে হয়েছে। টিম ইন্ডিয়ার  তারকা ওপেনারের জন্য গ্যালারি থেকে 'সারা ভাবি' আওয়াজও আসে। এমনটা ঘটলেই লজ্জায় লাল হয়ে যান পঞ্জাব তনয় শুভমন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.