MS Dhoni | Rashmika Mandanna: 'এখনও শেষ হয়নি...' ধোনির সঙ্গে ছবি রশ্মিকার! দক্ষিণী সুন্দরী কী বোঝালেন?

Rashmika Mandanna and MS Dhoni: এমএস ধোনি মহাবিশ্বে কোটি কোটি মানুষের নায়ক। সেই তালিকায় আছেন দক্ষিণী সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দানা। আইপিএলে ধোনির সঙ্গে মঞ্চ শেয়ার করেছেন তিনি। আর সেই মুহূর্ত থেকে এখনও বেরোতে পারছেন না 'ন্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়া'!

Updated By: Apr 11, 2023, 03:42 PM IST
MS Dhoni | Rashmika Mandanna: 'এখনও শেষ হয়নি...' ধোনির সঙ্গে ছবি রশ্মিকার! দক্ষিণী সুন্দরী কী বোঝালেন?
ধোনিকে নিয়ে রশ্মিকার পোস্ট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের (IPL 2023) পর্দা উঠেছে দুরন্ত উদ্বোধনী অনুষ্ঠানের (IPL 2023 Opening Ceremony) মধ্যে দিয়েই। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujrat Titans, GT) ও এমএস ধোনির (MS Dhoni) চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) মুখোমুখি (GT vs CSK) হয়েছিল আইপিএল সিক্সটিনের প্রথম ম্যাচে। ম্যাচ শুরুর আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদী (Narendra Modi Stadium) স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে মাতিয়েছেন দেশের এক নম্বর গায়ক অরিজিত সিং (Arijit Singh)। বাংলার ছেলের সুরসন্ধের পর স্টেজে আগুন জ্বালিয়েছেন দুই লাস্যময়ী দক্ষিণী সুন্দরী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika mandanna) ও তমান্না ভাটিয়া (Tamannaah Bhatia) তাঁরা আগুনে পারফরম্যান্স দিলেন। 

'ন্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়া'র তকমা অনেক আগেই পেয়েছেন রশ্মিকা। 'শ্রীবল্লি' দেখেন ক্রোড়পতি লিগও। বছর দুয়েক আগে রশ্মিকা এক ইনস্টাগ্রাম লাইভে তাঁর আইপিএল প্রীতির কথা জানিয়ে ছিলেন। ওই লাইভে এক ফ্যান তাঁর কাছে জানতে চেয়েছিলেন যে,তাঁর পছন্দের আইপিএল টিম কোনটা? ঠোঁটের ডগায় যেন উত্তর নিয়েই বসেছিলেন রশ্মিকা। সঙ্গে সঙ্গে তিনি বলেছিলেন 'ই সালা কাপ নামদে' বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় 'এই কাপ আমাদের'! মানে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফ্যানগার্ল। এটা আরসিবি-র সমর্থকদের প্রিয় স্লোগান। আইপিএলে রশ্মিকা বিরাট-ফাফদের সমর্থন করলেও, তাঁর প্রিয় ক্রিকেটার কিন্তু ধোনিই। রশ্মিকা ডুবে আছেন দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কেই। বাইশ গজের কিংবদন্তিই রশ্মিকার নায়ক। এক সাক্ষাৎকারে রশ্মিকা বলেছিলেন, 'ধোনির ব্যাটিং, ক্যাপ্টেনসি এবং উইকেটকিপিং অন্য মানের। উনি একজন মাস্টারক্লাস প্লেয়ার। আমার হিরো ধোনি।' তো আইপিএলের সৌজন্যে ধোনির সঙ্গে এক মঞ্চ ভাগ করেছিলেন রশ্মিকা। সোশ্যাল মিডিয়ায় আইপিএল পারফরম্যান্সের কিছু মুহর্তের পাশাপাশি, ধোনির পাশে দাঁড়ানো একটি ছবিও পোস্ট করেছেন রশ্মিকা।  ক্যাপশন দিয়েছেন 'এখনও তো শেষ হয়নি...এটা সম্ভব করার জন্য অনেককে ধন্যবাদ।' 

আরও পড়ুন: WATCH | Sunil Gavaskar: রশ্মিকায় বেসামাল সানি, ক্যামেরায় ধরা পড়ল অপ্রত্যাশিত চরম মুহূর্ত, ভিডিয়ো ভাইরাল

ঘটনাচক্রে ধোনির কিন্তু এই মরসুমে দলকে নেতৃত্ব দেওয়ার কথাই নয়। গতবছর আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। তবুও আইপিএলের হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি ঘুরে দাঁড়াতে ফের ধোনির কাঁধেই দায়িত্ব তুলে দেয়। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। মনে করা হচ্ছে ধোনির এটিই শেষ আইপিএল মরসুম হতে চলেছে। এরপর তাঁকে আর মাঠে দেখা যাবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.