Virat Kohli: সিরাজের ঘরে ফ্রেমবন্দি তাঁর 'সুপারহিরো'! বোলারের বিরাট শ্রদ্ধাকে কুর্নিশ ফ্যানদের

Mohammad Siraj's Framed Picture With Virat Kohli in His Hyderabad House: মহম্মদ সিরাজের নতুন বাড়িতে বিরাট কোহলিরা এসেছিলেন বিরিয়ানির দাওয়াত পেয়ে। আর সিরাজের বাড়ির বসার ঘরের দেওয়ালে এমন এক ছবি রয়েছে, যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। 

Updated By: May 17, 2023, 02:44 PM IST
Virat Kohli: সিরাজের ঘরে ফ্রেমবন্দি তাঁর 'সুপারহিরো'! বোলারের বিরাট শ্রদ্ধাকে কুর্নিশ ফ্যানদের
সিরাজ-কোহলির বন্ধন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরাবাদের ফিল্ম নগরে প্রাসাদের মতো বাড়ি কিনেছেন মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। আর নতুন বাড়িতে আরসিবি (RCB) পেসার তাঁর সতীর্থদের দিয়েছিলেন বিরিয়ানি দাওয়াত। বিরাট কোহলি (Virat Kohli) ও ফাফ ডুপ্লেসিসরা সিরাজের আমন্ত্রণে গিয়েছিলেন তাঁর নতুন বাড়িতে। আরসিবি ট্যুইটারে বেশ কিছু ছবি শেয়ার করেছে। আর তার মধ্যে একটি ছবি নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সিরাজের বসার ঘরের দেওয়ালে দেখা যাচ্ছে তিনি তাঁর আর বিরাট কোহলির ম্যাচের একটি আবেগি মুহূর্ত ফ্রেমবন্দি করে রেখেছেন। জাতীয় দলের জার্সিতে ওয়ানডে ম্য়াচে উইকেট নেওয়ার পর সিরাজ-কোহলির সেলিব্রেশন সেখানে ধরা পড়েছে। ভারতীয় দলের তারকা বোলারের বিরাট শ্রদ্ধাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। সিরাজ বুঝিয়ে দিলেন যে, তাঁর হৃদয়ে বিরাটের জায়গা ঠিক কোথায়! বিরাটকে শুধু সতীর্থ হিসেবেই দেখেন না সিরাজ। নিজের বড় ভাই হিসেবেও মানেন। 

গতবছর দক্ষিণ আফ্রিকার কাছে টেস্ট সিরিজ খোয়ানোর পরেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন বিরাট। ট্যুইট বিবৃতি দিয়ে তিনি জানিয়ে দিয়েছিলেন যে,এবার টেস্ট দলের নেতৃত্ব থেকেও সরে দাঁড়াচ্ছেন। কোহলির এহেন আকস্মিক সিদ্ধান্ত মেনে নিতে পারেননি সিরাজ। কোহলির সঙ্গে জাতীয় দলে ও আইপিএলে খেলার কয়েকটি ছবি পোস্ট করেছিলান সিরাজ, তার সঙ্গে এক আবেগি বার্তায় জানিয়ে দিয়েছিলেন যে, সিরাজ আজীবন ক্যাপ্টেন বলতে কোহলিকেই বুঝবেন। সিরাজ লিখেছিলেন, 'কোহলি তুমি আমার সুপারহিরো। যে সমর্থন আর উৎসাহ আমি তোমার থেকে পেয়েছি তার জন্য কোনও ধন্য়বাদ যথেষ্ট নয়। এতগুলো বছর আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আমার ভাল এবং মন্দ দুই তুমি দেখেছ। আজীবন আমার ক্যাপ্টেন কিং কোহলিই থাকবে।'

আরও পড়ুন: Virat Kohli and Mohammed Siraj, IPL 2023: প্লে-অফ নিশ্চিত না হলেও সিরাজের বাড়ির বিরিয়ানি দাওয়াতে মজলেন বিরাট-ফ্যাফ ডু প্লেসিরা

২৮ বছরের হায়দরাবাদি পেসারের মনে কোহলি রয়েছেন এক অন্য জায়গায়। কোহলির জন্য সিরাজের যেমন রয়েছে অসীম শ্রদ্ধা, তেমনই আছে ভালোবাসা। এটা সকলেরই জানা যে, আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ও ভারতীয় টেস্ট দলে কোহলিই সুযোগ করে দিয়েছিলেন সিরাজকে। সিরাজ কোহলির ক্যাপ্টেনসিতেই সাদা বলের ক্রিকেটে ভারতের হয়ে অভিষেক করেন। কোহলির মান রেখেছেন সিরাজ। প্রিয় অধিনায়কের নেতৃত্বে আটটি টেস্টে ২৭.০৪-এর গড়ে ২৩টি উইকেট পান সিরাজ। একাধিক তারকা থাকলেও চলতি আইপিএলে আরসিবি-র অবস্থা মোটেও ভালো নয়। ১২ ম্যাচে ঝুলিতে মাত্র ১২ পয়েন্ট। ফলে প্লে-অফ এখনও নিশ্চিত নয়। ১৮ মে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচে নামছে আরসিবি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.