Virushka, IPL 2023: বিস্ফোরক শতরানের পর মাঠে দাঁড়িয়ে অনুষ্কার সঙ্গে রোমান্স করলেন বিরাট, দেখুন ভাইরাল ছবি

সব ফরম্যাটে দাপট দেখালেও, বিরাটের প্রথম পছন্দ হল টেস্ট ক্রিকেট। সেটা তিনি বারবার বলেছেন। হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের দৌড়ে দলকে রেখে সেটা আবার মনে করিয়ে দিলেন টিম ইন্ডিয়ার মহাতারকা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 19, 2023, 04:06 PM IST
Virushka, IPL 2023: বিস্ফোরক শতরানের পর মাঠে দাঁড়িয়ে অনুষ্কার সঙ্গে রোমান্স করলেন বিরাট, দেখুন ভাইরাল ছবি
ম্যাচের শেষে অনুষ্কার সঙ্গে কথা বলছেন বিরাট কোহলি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজে যুদ্ধে তিনি সবসময় আগ্রাসী মেজাজে থাকেন। তবে মাঠের বাইরে একেবারে বদলে যান বিরাট কোহলি (Virat Kohli)। সেটা ফের একবার দেখা গেল। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে বিস্ফোরক শতরানের পর মাঠে দাঁড়িয়ে স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে ভিডিয়ো কলে কথা বললেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মহাতারকা। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ইতমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। 

বিরাটের শতরানের পরেই অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, 'কী দুর্দান্ত ইনিংস।' এরপর ম্যাচ শেষ হলেই নিজের 'মনের মানুষ'-এর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেছেন। কেউ লিখেছেন, 'সবচেয়ে সুন্দর মুহূর্ত।' এর এক ভক্ত লিখেছেন, 'ম্যাচ জেতার পরে বিরাট কোহলি ভিডিও কল করে কথা বলছেন পরিবারের সঙ্গে।' 

হায়দরাবাদের বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচে নেমেছিল আরসিবি। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে আরসিবি-কে জিততেই হত। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৬ রান তোলে হায়দরাবাদ। উইকেটকিপার হেনরিক ক্লাসেন ৫১ বলে ১০৪ রান করেছিলেন। জবাবে ব্যাট করতে নেমে রুদ্রমূর্তি ধারণ করেন বিরাট ও ফ্যাফ ডু'প্লেসি। ৬৩ বলে ১০০ রান করেন বিরাট। মারেন ১২টি চার ও ৪টি ছক্কা। অন্যদিকে আরসিবি অধিনায়ক ফ্যাফের ব্যাট থেকে এসেছে ৪৭ বলে ৭১ রান। প্রাক্তন প্রোটিয়াস তারকা মেরেছিলেন ৭টি চার ও ২টি ছক্কা। ফলে ১৯.২ ওভারে জয়ের জন্য ২ উইকেটে ১৮৭ রান তুলে আট উইকেটে ম্যাচ জিতে যায় আরসিবি। 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: টি-টোয়েন্টিতে ঝুঁকিপূর্ণ শট খেলতে রাজি নন! কিন্তু কেন? আসল কারণ জানালেন বিরাট

আরও পড়ুন: Lucknow Supergiants, IPL 2023: কাদের অভিযোগে সোশ্যাল মিডিয়া থেকে সবুজ-মেরুন জার্সির পোস্ট মুছে দিল লখনউ? জেনে নিন

এদিকে এই নিয়ে আইপিএলে ষষ্ঠ শতরানের মালিক হলেন তিনি। অবশ‌্য তাঁরই প্রাক্তন সতীর্থ ক্রিস গেইলেরও ছয়টি শতরান রয়েছে আইপিএলে। সেঞ্চুরির পাশাপাশি ম্যাচ জেতার পর তৃপ্ত বিরাট ফের বলেন, "এমনিতেই অনেক চাপ ছিল আমার ওপর। অতীতে হায়দরাবাদের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স করতে পারিনি। তবে ম্যাচের আগে আর হায়দরাবাদ ম্যাচগুলোর স্মৃতি মাথায় রাখিনি। আর তাছাড়া বাইরের মানুষরা আমাকে নিয়ে কি বলছে তাকে আর গুরুত্ব দিই না।" 

২০২১ সালে বিরাটের নেতৃত্বে বিশ্ব টেস্ট ফাইনাল হেরেছিল ভারতীয় দল। সেবার টিম ইন্ডিয়াকে হারিয়ে ট্রফি হাতে তুলেছিল কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। তবে এবার আর বিরাটের কাঁধে দায়িত্ব নেই। এর উপর এবারের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। এমন একটা দল যাদের   বিরুদ্ধে 'কিং কোহলি' অতীতে রাজার মতো ব্যাট করেছেন। আর তাই এবার রোহিতের অধিনায়কত্বে তিনি আইসিসি ট্রফি জয়ের খরা মিটিয়ে নিতে চান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.