Mahendra Singh Dhoni, IPL 2023: ধোনিকেই বল করছেন ধোনি! সিএসকে-র অদ্ভুত ভিডিয়োতে তোলপাড় নেটপাড়া

তিনি কি প্রিয় চিপকে তাঁর শেষ আইপিএল ম্যাচ খেলবেন? খেলোয়াড় হিসেবে নয়, বরং তাঁকে কি সিএসকে-এর 'মেন্টর' হিসেবে ২০২৩ সালে দেখা যাবে? এমন একাধিক প্রশ্ন বাতাসে ঘুরে বেড়াচ্ছিল। কয়েক মাস আগে ইন্ডিয়া সিমেন্টের এক অনুষ্ঠানে ধোনি জানিয়েছিলেন তিনি চিপকে তাঁর শেষ ম্যাচ খেলতে চান, যাতে চেন্নাইয়ের সমর্থকরা প্রিয় 'থালা'কে শেষবার দেখতে পান। এদিকে ৩১ মার্চ গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আইপিএল-এর অভিযান শুরু করবে চেন্নাই সুপার কিংস। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 25, 2023, 12:25 PM IST
Mahendra Singh Dhoni, IPL 2023: ধোনিকেই বল করছেন ধোনি! সিএসকে-র অদ্ভুত ভিডিয়োতে তোলপাড় নেটপাড়া
ধোনির এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আন্তর্জাতিক ম্যাচ থেকে শুরু করে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অনুশীলন, মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) অনেকবার বোলিং করতে দেখা গিয়েছে। তবে এবার এক অদ্ভুত ভিডিয়ো দেখা গেল। সিএসকে-এর (CSK) সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে,  ধোনিকেই বল করছেন ধোনি! স্বভাবতই সিএসকে-এর পোস্ট করা এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। মারকুটে ব্যাটার ও দুরন্ত উইকেটকিপার হিসেবেই এত বছর 'ক্যাপ্টেন কুল'-কে (Captain Cool) দেখা গিয়েছিল। এবার তাঁকে একেবারে অন্য অবতারে দেখা গেল। 

পার্টনারশিপ ভাঙার জন্য অতীতে দু-একবার ধোনি হাত ঘোরালেও, নিয়মিত বোলার যে নন মাহি, তা সবারই জানা। এবারের আইপিএল এগিয়ে আসছে। প্রথম ম্যাচেই ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে গুজরাত টাইটান্স। মেগা টুর্নামেন্টের জন্য নিজেকে তৈরি করছেন ধোনি। নেটে ব্যাটিং অনুশীলন করছেন। হাতও ঘোরাচ্ছেন। এবার সিএসকে একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ধোনি বল করছেন আবার ধোনি ব্যাটও করছেন। ভিডিয়োটি এমনভাবে এডিট করা হয়েছে যা দেখে মনে হওয়াই স্বাভাবিক ধোনিই বল করছেন ধোনিকে।   

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: এক মাস ব্যাট ছুঁয়ে দেখেননি, তিন বছরের যন্ত্রণার কথা জানালেন বিরাট

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: ক্রোড়পতি লিগের আগে নতুন লুকে বিরাট, দাবানলের মতো ছবি হল ভাইরাল

এদিকে গত মরসুমেই চেন্নাইয়ের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে তুলে দেন অধিনায়কত্বের দায়িত্ব। কিন্তু সেই গুরুভার সামলাতে ব্যর্থ হন তিনি। তাঁর আমলে মুখ থুবড়ে পড়ে চেন্নাই। অগত্যা দলকে রক্ষা করতে ফের নেতৃত্বের দায়িত্ব কাঁধে তোলেন ধোনি। এবারও আপাতত তিনিই অধিনায়ক। তবে সিএসকে কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, নেতৃত্ব কিংবা অবসরের বিষয়ে ধোনিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।  

কয়েক দিন আগেই ধোনির আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একেবারে 'মাহি মার রাহা হ্যায়!' মেজাজে আকাশে একের পর এক বল উড়িয়ে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক আইপিএল-এর আগে ২৪ সেকেন্ডের সেই ভিডিয়ো শুধুই ধোনি ধামাকায় ভরা। দলের সব বোলারদের যেন ব্যাট হাতে খুন করছেন সিএসকে-এর'থালা'। কভার, এক্সট্রা কভার, লং অন,লং অফ কিংবা ডিপ মিড উইকেট, স্কোয়ার লেগ দিয়ে একের পর এক বল বাউন্ডারির বাইরে উড়ে যাচ্ছে। এবার তাঁর অফ স্পিন ও ব্যাট করার ভিডিয়ো একইরকম ভাবে ভাইরাল হয়েছে। 

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার। একইসঙ্গে এটাই তাঁর শেষ আইপিএল কিনা সেই দিকেও নজর রাখতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.