Kolkata Knight Riders: ম্যাচ চলাকালীনই বিরাট আপডেট, কেকেআর নিল এই ভারতীয়কে! রইল বায়োডেটা

Aarya Desai joins Kolkata Knight Riders: আর্য দেশাইকে ২০ লক্ষ টাকায় দলে নিল কেকেআর। নতুন এক ক্রিকেটার এলেন গ্যালাক্সি অফ নাইটসে।

Updated By: Apr 14, 2023, 08:59 PM IST
Kolkata Knight Riders: ম্যাচ চলাকালীনই বিরাট আপডেট, কেকেআর নিল এই ভারতীয়কে! রইল বায়োডেটা
কেকেআরে নতুন মুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkat) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad)। ক্রিকেটের নন্দনকাননে জয়ের হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে নাইটরা। শুক্রবার সন্ধেয় হায়দরাবাদের বিরুদ্ধে (KKR vs SRH) কলকাতার ম্যাচ চলাকালীনই বড় ঘোষণা করে দিল কেকআর! আইপিএলের বাকি মরসুমের জন্য নতুন নাইট হলেন ক্রিকেটার আর্য দেশাই (Aarya Desai)। সুরাটের বাসিন্দা আর্য এখনও পর্যন্ত তিনটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। তাঁর ঝুলিতে আছে ১৫১ রান। ২০ লক্ষ টাকায় আর্য এসেছেন টিমে। বাঁ-হাতে ব্যাট করার পাশাপাশি ডান হাতি অফ-ব্রেক বল করেন বছর কুড়ির এই ক্রিকেটার।

কেকেআর এই মরসুমে দলে রয়েছেন আন্দ্রে রাসেল, অনকূল রায়, হর্ষিত রানা, লকি ফার্গুসন, নীতীশ রানা (অধিনায়ক), রহমানুল্লা গুরবাজ, রিঙ্কু সিং, শার্দূল ঠাকুর, সুনীল নারিন, টিম সাউদি, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, লিটন দাস, ডেভিড উইজ, বৈভব অরোরা, মনদীপ সিং, কুলবন্ত কেজরোলিয়া ও সূযশ শর্মার মতো ক্রিকেটাররা। এবার দেখার আর্যকে নাইট ম্যানেজমেন্ট খেলায় কিনা!

আরও পড়ুনWATCH | Sunil Narine | KKR vs SRH: ইডেনে হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতার দুই নারিন! জানেন কি? জানুন এখনই ম্যাচ চলাকালীন

হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতার গত ম্যাচের দলই খেলাচ্ছে। প্রথম একাদশে রয়েছেন সুনীল নারিন। তবে এদিন কলকাতায় দুই নারিন‌! গ্যালারিতেও রয়েছেন আরেক নারিন! কী চমকে গেলেন, চমকে যাওয়াই স্বাভাবিক, এ আবার কোন নারিন! সুনীল নারিন অনুশীলন করেছেন ইডেনে। আর এই নারিন হাত ঘুরিয়েছেন ইডেনের উল্টোদিকে তালতলা মাঠে। আসলে এই আরেক নারিন বলতে বোঝানো হচ্ছে অজয় কাপুরের কথা। তাঁর কথা জানতে এই প্রতিবেদনের মধ্যেই থাকছে আরেক প্রতিবেদনের সন্ধান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.