Ravi Shastri: কোহলিদের দায়িত্ব শেষ হওয়ার আগেই নতুন চাকরির প্রস্তাব পেলেন শাস্ত্রী

কোহলি-রোহিতদের সংসারে আর মাত্র কয়েকদিনের অতিথি শাস্ত্রী। 

Updated By: Nov 7, 2021, 04:33 PM IST
Ravi Shastri: কোহলিদের দায়িত্ব শেষ হওয়ার আগেই নতুন চাকরির প্রস্তাব পেলেন শাস্ত্রী
রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: চলতি টি-২০ বিশ্বকাপই (T20WC) তাঁর শেষ অ্যাসাইমেন্ট। তারপর হেড কোচ হিসেবে ভারতীয় দলে মেয়াদ শেষ হচ্ছে রবি শাস্ত্রীর ( Ravi Shastri)। শাস্ত্রীকে আর দেখা যাবে না বিরাট কোহলিদের ড্রেসিংরুমে। টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হিসাবে দায়িত্ব নিচ্ছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। 

কোহলি-রোহিতদের সংসারে আর মাত্র কয়েকদিনের অতিথি শাস্ত্রী। ভারতীয় দলের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করার আগেই শাস্ত্রীর কাছে চলে এসেছে নতুন চাকরির প্রস্তাব। আইপিএলের নতুন টিম সিভিসি ক্যাপিটাল (CVC Capital) আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির মাথায় শাস্ত্রীকে বসাতে চাইছে। এমনটাই রিপোর্ট। শুধু শাস্ত্রীই নয়, ভারতীয় দলের দুই সাপোর্ট স্টাফকেও চাইছে সিভিসি। শাস্ত্রীর সঙ্গেই বোলিং কোচ ভরত অরুণ (Bharat Arun) ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকে (R Sridhar) চাইছে আইপিএলে অভিষেক করতে চলা দল। কারণ বিশ্বকাপ শেষ হলেই রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও বিক্রম রাঠোরের কার্যকাল শেষ হচ্ছে। 

আরও পড়ুন: Harbhajan Singh: হরভজন সিংয়ের দলে ঠাঁই পেলেন না Virat Kohli!

আইপিএলের মঞ্চে দুটি নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করছে এটিকে মোহনবাগানের অন্যতম কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি (RPSG) গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল (CVC Capital)। নবম দল হিসেবে ক্রোড়পতি লিগ খেলার জন্য আরপিএসজি সর্বোচ্চ ৭০৯০ কোটি টাকা লগ্নি করেছে। সেখানে দ্বিতীয় দল হিসেবে প্রায় ৫২০০ কোটি টাকা বিনিয়োগ করেছে সিভিসি ক্যাপিটাল। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের হয়ে প্রতিনিধিত্ব করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.