আইপিএল শেষ, বিশ্বকাপের আগে দুই ক্রিকেটারকে নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি!

দোরগোড়ায় বিশ্বকাপ, কিন্তু তার আগে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ স্কোয়াডের দুই ক্রিকেটারকে নিয়ে কপালে চিন্তার ভাঁজ ক্যাপ্টেন কোহলির।

Updated By: May 14, 2019, 05:55 PM IST
আইপিএল শেষ, বিশ্বকাপের আগে দুই ক্রিকেটারকে নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি!

নিজস্ব প্রতিবেদন : কোটি টাকার মেগা লিগ আইপিএল শেষ। চেন্নাইকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। এই নিয়ে চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন হল মুম্বই। আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল তারাই। আইপিএল শেষে হতেই এবার সবার নজর বিশ্বকাপে। চলতি মাসের শেষেই ইংল্যান্ডে বসছে এবার বিশ্বকাপের আসর। দোরগোড়ায় বিশ্বকাপ, কিন্তু তার আগে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ স্কোয়াডের দুই ক্রিকেটারকে নিয়ে কপালে চিন্তার ভাঁজ ক্যাপ্টেন কোহলির।

১৫ এপ্রিল বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছেন নির্বাচকরা। সেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার অল-রাউন্ডার কেদার যাদব। আইপিএলে পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পান কেদার যাদব। সেই চোট লাগার পরেই অবশ্য চেন্নাই ফ্র্যাঞ্চাইজি কোনওরকম ঝুঁকি নেয়নি। আইপিএলের আরও কোনও ম্যাচে দলে রাখেনি কেদারকে। মিডল অর্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে উইকেট তুলে নেওয়ার অদ্ভুত ক্ষমতা রয়েছে কেদার যাদবের। তাই আসন্ন বিশ্বকাপে কোহলির দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠতে পারেন তিনি।

আরও পড়ুন -  CEAT Awards: বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেলেন বিরাট কোহলি

অন্যদিকে আর এক ক্রিকেটারকে নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন বিরাট কোহলি। তিনি হলেন দলের রিস্ট স্পিনার কুলদীপ যাদব। আইপিএলে ফর্মের ধারে কাছে ছিলেন না কলকাতার হয়ে খেলা এই স্পিনার। ২০১৯ সালের আইপিএল দ্রুত ভুলতে চাইবেন কুলদীপ নিজেও। আইপিএলের ৯টি ম্যাচে মাত্র ৪টি উইকেট পেয়েছেন তিনি। ইকোনমি রেট ৮.৬৬। এমনকী আরসিবি-র বিরুদ্ধে ম্যাচে এমন বোলিং করেছিলেন যে ডাগআউটে ফিরে কেঁদেছিলেন কুলদীপ। তবে কি মিস্ট্রি স্পিনারের রহস্য বুঝে ফেলেছেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা। কেদার-কুলদীপ এই দুই ক্রিকেটারই বিশ্বকাপের আগে চিন্তা বাড়িয়েছে ক্যাপ্টেন কোহলির।    

 

.