Sanju Samson: আম্পায়ার দিলেন ওয়াইড, ডিআরএস নিয়ে প্রতিবাদ স্যামসনের -WATCH

এই ম্যাচে ফের একবার স্ক্যানারের নীচে এসেছে আইপিএলের হতশ্রী আম্পায়ারিং। আম্পায়ার নীতিন পণ্ডিত একাধিক ওয়াইড দেন। যা নিঃসন্দেহে বিতর্কিত।

Updated By: May 3, 2022, 12:50 PM IST
Sanju Samson: আম্পায়ার দিলেন ওয়াইড, ডিআরএস নিয়ে প্রতিবাদ স্যামসনের -WATCH
সঞ্জু হতাশ!

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের ৪৭ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals,RR) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR)। গত সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে (Wankhede Stadium, Mumbai) পাঁচ বল হাতে রেখেই অনায়াসে সাত উইকেটে এই ম্যাচ জিতে নেয় কেকেআর। সৌজন্যে রিঙ্কু সিং (Rinku Singh) (২৩ বলে অপরাজিত ৪২) ও নীতীশ রানা (Nitish Rana) (৩৭ বলে অপরাজিত ৪৮)।

কিন্তু এই ম্যাচে ফের একবার স্ক্যানারের নীচে এসেছে আইপিএলের হতশ্রী আম্পায়ারিং। রাজস্থানের ১৫২ রান তাড়া করতে নেমেছিল কলকাতা। ১৯ নম্বর ওভারে বল করতে এসেছিলেন প্রসিদ্ধ কৃষ্ণা। কিন্তু আম্পায়ার নীতিন পণ্ডিত একাধিক ওয়াইড দেন। যা নিঃসন্দেহে বিতর্কিত। তেমনই একটি ওয়াইডের সিদ্ধান্তে মেজাজ হারান রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson)। স্যামসন এতটাই রেগে যান যে, তিনি ওয়াইডের প্রতিবাদে বেছে নেন আম্পায়ারকে চ্যালেঞ্জ জানানোর সিদ্ধান্ত। নিয়ে নেন ডিআরএস! এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায়। নেটিজানরা আম্পায়ার নীতিন পণ্ডিতকে ধুয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: IPL 2022, KKR vs RR: হারল Rajasthan, Nitish Rana, Riknu Singh-এর ব্যাটের উপর ভর করে প্লে-অফের আশা জিইয়ে রাখল KKR

আরও পড়ুনSantosh Trophy Final 2022: প্রতিশোধ অধরা, হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরেও টাইব্রেকারে ৪-৫ ব্যবধানে কেরলের কাছে হেরে গেল বাংলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.