IPL 2022, Shane Watson: ধোনির দলের প্রাক্তন মহাতারকা এবার পন্থদের সহকারি কোচ

আইপিএলের (IPL) ইতিহাসে অন্যতম সেরা নাম শেন ওয়াটসন ( Shane Watson)। প্রাক্তন অজি অলরাউন্ডার এবার সহকারি কোচের ভূমিকায় এই টুর্নামেন্টে।

Updated By: Mar 15, 2022, 03:13 PM IST
IPL 2022, Shane Watson: ধোনির দলের প্রাক্তন মহাতারকা এবার পন্থদের সহকারি কোচ
শেন ওয়াটসন এবার আইপিএলে নতুন ভূমিকায়

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন অজি অলরাউন্ডার ও আইপিএলের (IPL) অন্যতম সফল ক্রিকেটার শেন ওয়াটসন (Shane Watson) এবার ঋষভ পন্থদের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals)। ওয়াটসন ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে জানিয়ে দিলেন যে, আসন্ন আইপিএলে তিনি দিল্লির সহকারি কোচ হচ্ছেন।
 
দিল্লিতে ওয়াটসন পাবেন তাঁর প্রাক্তন সতীর্থ রিকি পন্টিংকে (Ricky Ponting)। অজি কিংবদন্তি পন্থদের হেড কোচ হিসাবে রয়েছেন দিল্লি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। ওয়াটসন ভিডিও বার্তায় বলেন, "আপনাদের একটা রোমাঞ্চকর খবর দিতে চাই। আমি ভারতে আসছি। দিল্লি ক্যাপিটালসের সহকারি কোচের ভূমিকায় আমাকে দেখা যাবে আইপিএলে। আমার দারুণ বন্ধু রিকি পন্টিংয়ের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার জন্য তর সইছে না।" আইপিএলের প্রসঙ্গে ওয়াটসন আরও বলেন, "আইপিএল বিশ্বের সেরা টি-২০ টুর্নামেন্ট। প্লেয়ার হিসাবে আমার অসাধারণ সব স্মৃতি রয়েছে এই টুর্নামেন্টের সঙ্গে। এবার কোচ হিসাবে সুযোগ পেলাম রিকি পন্টিংয়ের অধীনে কাজ করার। অসাধারণ নেতা ও ক্যাপ্টেন পন্টিং এখন বিশ্বের অন্যতম সেরা কোচ। রিকির থেকে শেখার জন্য মুখিয়ে আছি।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shane Watson (@srwatson33)

প্রথম আইপিএল জয়ী দল রাজস্থান রয়্যালসের অত্য়ন্ত গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ওয়াটসন। এরপর ২০১৬-১৭ মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে খেলেছেন। আইপিএলের পরিচিত মুখ ওয়াটসনকে আবার ২০১৮-২০২০ পর্যন্ত চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সিতে ঝড় তুলতে দেখা গিয়েছে। একা হাতে এমএস ধোনির দলকে ২০১৯ সালে আইপিএল ট্রফি জেতানোর নজির আছে ওয়াটসনের। ওয়াটসন তাঁর ১৩ বছরের বর্ণাঢ্য কেরিয়ারে ১৪৫ ম্যাচ খেলে করেছেন ৩৮৭৪ রান। চারটি শতরানও রয়েছে তাঁর ঝুলিতে। পেয়েছেন ৯২টি উইকেট। 

আরও পড়ুন: IPL 2022, Mumbai Indians: টেস্ট সিরিজ জিতেই মুম্বই শিবিরে রোহিত-বুমরা, প্রথম ম্যাচে অনিশ্চিত এই মহাতারকা!

আরও পড়ুনIPL 2022: আইপিএলের প্রথম সপ্তাহে দেখা যাবে না এই ২৬ জন বিদেশি ক্রিকেটারকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.