IPL 2022, Mumbai Indians: টেস্ট সিরিজ জিতেই মুম্বই শিবিরে রোহিত-বুমরা, প্রথম ম্যাচে অনিশ্চিত এই মহাতারকা!

সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) প্রথম ম্যাচে পাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)

Updated By: Mar 15, 2022, 02:22 PM IST
IPL 2022, Mumbai Indians: টেস্ট সিরিজ জিতেই মুম্বই শিবিরে রোহিত-বুমরা, প্রথম ম্যাচে অনিশ্চিত এই মহাতারকা!
রোহিত-বুমরা চলে এলেন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে

নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলাপি বলের দিন-রাতের টেস্ট (IND vs SL Pink Ball Test) ও দুই ম্যাচের সিরিজ জিতেছে ভারত। দেশের হয়ে জাতীয় কর্তব্য শেষ করেই রোহিত শর্মা (Rohit Sharma) ও জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) চলে এলেন মুম্বইতে। এবার মিশন আইপিএল (IPL 2022)।মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) শিবিরে যোগ দিলেন দলের দুই মহাতারকা। সোশ্যাল মিডিয়ায় রোহিত-বুমরার আগমনী বার্তা ঘোষণা করে দিয়েছে আইপিএলের সর্বোচ্চ চ্যাম্পিয়নরা। রোহিত তাঁর স্ত্রী রিতিকা ও কন্যা সামাইরাকে নিয়েই টিম হোটেলে যোগ দিয়েছেন।

মুম্বই আগামী ২৭ মার্চ আইপিএল অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে। কিন্তু প্রথম ম্যাচেই রোহিত পাবেন না দলের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। বুড়ো আঙুলে চিড় ধরায় সূর্যকুমার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে (National Cricket Academy) রিহ্যাব করাচ্ছেন সূর্যকুমার। গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন সূর্যকুমার।

মুম্বই টিম ম্যানেজমেন্ট সূর্যকুমারকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চায় না। মুম্বই দিল্লির বিরুদ্ধে খেলার পাঁচদিন পর রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ২ এপ্রিল খেলবে। মনে করা হচ্ছে সেই ম্যাচে খেলবেন সূর্যকুমার। মুম্বই এই আইপিএলে চারজন ক্রিকেটারকে রিটেইন করেছিল। তাঁদের মধ্যে ছিলেন ক্যাপ্টেন রোহিত (১৬ কোটি), বুমরা (১২ কোটি), সূর্যকুমার (৮ কোটি) ও কায়রন পোলার্ড (৬ কোটি)।

আরও পড়ুন: Rishabh Pant: সিরিজের সেরা হয়ে পন্থ জানালেন তাঁর আগামীর ভাবনা

আরও পড়ুনRohit Sharma: সিরিজ জিতে ক্যাপ্টেনের মুখে এই চার ক্রিকেটারের ভূয়সী প্রশংসা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.