IPL 2022: জয়ের পর নতুন 'থিম সং'-এ সাজঘর মাতাল Faf du Plessis, Virat Kohli-র RCB? ভিডিওটি দেখুন

দলের নতুন 'থিম সং' গাইতে মেতে ওঠেন। ফাফ ডু প্লেসিস থেকে বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল থেকে শাহবাজ আহমেদ সবাই খোলা গলায় গান গাইতে থাকেন। 

Updated By: Apr 6, 2022, 06:07 PM IST
IPL 2022: জয়ের পর নতুন 'থিম সং'-এ সাজঘর মাতাল Faf du Plessis, Virat Kohli-র RCB? ভিডিওটি দেখুন
জয়ের পর নতুন 'থিম সং'-এ আরসিবি-র সেলিব্রেশন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরেও গত দুই ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। আর তাই রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) চার উইকেটে হারিয়ে দেওয়ার পরেই ড্রেসিংরুমে নাচ-গানে সেলিব্রেশন করল আরসিবি (RCB)। সেখানেই উদ্বোধন হল দলের নতুন গান। নতুন মরশুমে নতুন ভাবে সব কিছু করতে চাইছে এই ফ্র্যাঞ্চাইজি। ১৪ বছর কেটে গেলেও চ্যাম্পিয়ন হতে পারেননি বেঙ্গালুরুর এই দল। তাই এ বার নতুন অধিনায়কের সঙ্গে জুড়ে গেল নতুন 'থিম সং'। 

সবাই তাঁদের দলের নতুন 'থিম সং' গাইতে মেতে ওঠেন। ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) থেকে বিরাট কোহলি (Virat Kohli), গ্লেন ম্যাক্সওয়েল (Glen Maxwell) থেকে শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed) সবাই খোলা গলায় গান গাইতে থাকেন। 

গানের পর অধিনায়ক ডু প্লেসিস বলেন, "দলের গানের এটাই প্রথম রাত। মনে হয় আমরা খুব একটা সুরে গাইতে পারিনি। কিন্ত ঠিক আছে। এটা আমাদের সাফল্যের উদযাপন। আজ রাতে যে রকম উদযাপন হল, সে রকম রাতে একটু দরকার হয়। সকলের মধ্যে প্রচুর উৎসাহ ছিল। খুব মজা করলাম। আস্তে আস্তে আমরা উন্নতি করব।"

দলের ক্রিকেটারদের সেলিব্রেশনের এই ভিডিও টুইটারে পোস্ট করা হয়েছে। নৈশভোজের আগে দলের ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ সকলে এক সঙ্গে গলা মেলান গানে। ‘দ্য প্যান্টস আর রেড। দ্য শার্ট ইজ ব্লু। দ্য গোল্ডেন লায়ন ইজ সাইনিং থ্রু। উই আর আরসিবি। উই আর প্লেয়িং বোল্ড। গো টু দ্য ফাইনাল অন আওয়ার ওন।’ গানের সঙ্গে অনেককে নানা কিছু নিয়ে সঙ্গত করতেও দেখা গিয়েছে ভিডিওতে। অনেকে আবার একটু নেচেও নিলেন।  

আরও পড়ুন: Sachin Tendulkar sings Hemanta Mukhopadhyay Marathi Song: হেমন্তের 'মি ডলকারা দরিয়াছ রাজা' গানে মাতলেন মাস্টার ব্লাস্টার

আরও পড়ুন: IPL 2022: রুদ্ধশ্বাস জয়ের জন্য Dinesh Karthik-কে বাহবা দিলেন লড়াকু Shahbaz Ahamed

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.