IPL 2022: ফের Mahendra Singh Dhoni-র CSK-তে ফিরতে পারেন Ravichandran Ashwin

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় থেকে দারুণ ছন্দে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।  

Updated By: Dec 18, 2021, 02:49 PM IST
IPL 2022: ফের Mahendra Singh Dhoni-র CSK-তে ফিরতে পারেন Ravichandran Ashwin
আবার ধোনির নেতৃত্বে খেলতে পারেন অশ্বিন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের একবার নিজের পুরনো দল চেন্নাই সুপার কিংসে (Chennai Super Kings) ফিরতে পারেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। ২০০৮ থেকে ২০১৫, সাত বছর আইপিএল-এর (IPL) মঞ্চে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) নেতৃত্বে খেলেছেন এই অফ স্পিনার। ক্রোড়পতি লিগের নিলামের আগে সেই সম্ভাবনাই কিন্তু উসকে দিলেন অশ্বিন। নিজের ইউটিউব চ্যানেল "৪০ শেডস অফ অ্যাশ"-সমর্থকদের প্রশ্নের উত্তরে সিএসকেতে ফিরে যাওয়ার আভাস দিলেন তিনি। 

এক সমর্থকের প্রশ্ন ছিল, 'আপনাকে কি আবার হলুদ জার্সি গায়ে চাপিয়ে খেলতে দেখা যাবে?' অশ্বিনের উত্তর ছিল, 'সিএসকে ফ্র্যাঞ্চাইজি আমার হৃদয়ের খুব কাছের। সেখানে আমি প্রি কেজি, এলকেজি, ইউকেজি, প্রাইমারি স্কুলের পাঠ নিয়েছি। এরপর হাইস্কুল থেকে বোর্ড পরীক্ষা সবই। যদিও পরবর্তী সময় অন্য স্কুলে চলে গিয়েছিলাম। এরপর এগারো ও দ্বাদশ শ্রেণি অন্য স্কুলে পড়েছি। বাইরে ছিলাম কয়েক বছর। তবে দিনের শেষে সবারই ঘরে ফেরার ইচ্ছে থাকেই। কিন্তু পুরোটাই নিলামের ওপর নির্ভর করছে।" 

আরও পড়ুন: ‘Leave it to BCCI’: বিরাট-সৌরভ বিতর্কে উত্তাল নেটদুনিয়া, দাদার পাশেই দাঁড়ালেন অনুগামীরা

আরও পড়ুন: Rohit Sharma: রোহিতের ক্লাসরুমে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দল

২০০৮ সালে ধোনির চেন্নাইতে অশ্বিনকে প্রথম বার দেখা গিয়েছিল। সেই সংসারে টানা আট বছর কাটানোর পর রাইজিং পুনে সুপার জায়েন্ট, পঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালসের হয়ে তাঁকে খেলতে দেখা গিয়েছিল। কিন্তু গত দুই মরসুম দিল্লির হয়ে খেলার পর তাঁকে ছেড়ে দিয়েছে ঋষভ পন্থের দল। 

তবে দল না থাকলেও অশ্বিনের সার্ভিস পেতে একাধিক ফ্র্যাঞ্চাইজি মরিয়া হয়ে আছে। কারণ চার বছর পর জাতীয় টি-টোয়েন্টি দলে কামব্যাক করার পর ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে দারুণ ছন্দে রয়েছেন অশ্বিন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.