IPL 2022: কোন দুই মারকুটে ব্যাটারকে ওপেন চ্যালেঞ্জ জানালেন Ravichandran Ashwin?

সম্প্রতি জেসন হোল্ডারকে সরিয়ে আইসিসি টেস্ট অলরাউন্ডারের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন তিনি। টেস্টে ৪৪২, একদিনের ম্যাচে ১৫১, টি-২০ তে ৬১ টি উইকেট নিয়েছেন অশ্বিন।   

Updated By: Apr 4, 2022, 08:52 PM IST
IPL 2022: কোন দুই মারকুটে ব্যাটারকে ওপেন চ্যালেঞ্জ জানালেন Ravichandran Ashwin?
আগ্রাসী মেজাজে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli) শুধু ভারত নয় বর্তমানে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা দুই ব্যাটার। এহেন দুই তারকা ও মারকুটে ব্যাটারকে ওপেন চ্যালেঞ্জ জানালেন তাঁদেরই টিম ইন্ডিয়ার (Team India) সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। আগামী কয়েক দিনের মধ্যে ফর্মে থাকা রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) দুই শক্তিশালী প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে মাঠে নামবে। সেই দুটি ম্যাচে 'হিট ম্যান' ও 'কিং কোহলি'র উইকেট নিতে মরিয়া হয়ে আছেন। 

বরাবরই তারকা ব্যাটারদের উইকেট নিতে মরিয়া থাকেন অশ্বিন। সেটা মনে করিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে এই অফ স্পিনার বলেন, "বিরাট ও রোহিতের সঙ্গে সম্মুখ সমর উপভোগ করি। ওরা দুজনই অনেক বড় মাপের ব্যাটার। আন্তৰ্জাতিক ক্রিকেটে তাদের বিরুদ্ধে বল করা আমার পক্ষে সম্ভব নয়। কারণ আমরা একই দলের হয়ে মাঠে নামি। তবে আইপিএল-এ ওদের বিরুদ্ধে বল করার জন্য মুখিয়ে থাকি। এ বারও সেই মানসিকতা নিয়েই মাঠে নামব।"  

আইপিএল-এর মঞ্চে এখনও পর্যন্ত বিরাটকে একবার ও রোহিতকে দুবার আউট করেছেন অশ্বিন। সম্প্রতি জেসন হোল্ডারকে সরিয়ে আইসিসি টেস্ট অলরাউন্ডারের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন তিনি। টেস্টে ৪৪২, একদিনের ম্যাচে ১৫১, টি-২০ তে ৬১ টি উইকেট নিয়েছেন অশ্বিন। 

আরও পড়ুন: Sachin Tendulkar, IPL 2022: কীভাবে ছোটবেলায় ফিরে গেলেন 'মাস্টার ব্লাস্টার'? জেনে নিন

আরও পড়ুন: IPL শেষ হলেই Eden Gardens-এ বসবে নতুন বাতিস্তম্ভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.