IPL 2022, Rashid Khan: ভারতের এই তরুণ স্পিনারে মোহিত বিশ্ববন্দিত আফগান অলরাউন্ডার

রশিদ খানের (Rashid Khan) নজরে রবি বিষ্ণোই (Ravi Bishnoi)

Updated By: Mar 29, 2022, 09:23 PM IST
IPL 2022, Rashid Khan: ভারতের এই তরুণ স্পিনারে মোহিত বিশ্ববন্দিত আফগান অলরাউন্ডার
রশিদের নজরে রবি

নিজস্ব প্রতিবেদন: যোধপুরের বছর একুশের স্পিনার রবি বিষ্ণোইতে (Ravi Bishnoi) মোহিত হয়েছেন রশিদ খান (Rashid Khan)। বিশ্ববন্দিত আফগান অলরাউন্ডার এবার আইপিএলে বিষ্ণোইয়ের ওপরেই বাজি ধরেছেন। ভারতীয় লেগ স্পিনারের পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেছেন রশিদ। বিষ্ণোই পঞ্জাব কিংস (Punjab Kings) ঘুরে এবার ৪ কোটি টাকায় এসেছেন লখনউ সুপার জায়েন্টসে (Lucknow Super Giants)। 

রশিদ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "আইপিএল এমন একটা টুর্নামেন্ট যে, সবসময় নতুন মুখ দেখা যায় এখানে। যারা এগিয়ে এসে দায়িত্ব তুলে নেয়। এবারও অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। আমি বোলিং বিভাগের প্রেক্ষিতে বলতে পারি যে, বিষ্ণোই (রবি) দারুণ করেছে সাম্প্রতিক অতীতে বিগত কয়েক মরশুমে। এটা ওর তৃতীয় আইপিএল হতে চলেছে। ওর মধ্যে ধারাবাহিকতা ও প্রাণশক্তি রয়েছে। ও ভারতের হয়ে খেলেছে। এটা ওর জন্য আইপিএলে বাড়তি তাগিদ দেবে। নিজেকে ম্য়ানেজ করে ভাল পারফর্ম করতে হবে বিষ্ণোইকে। আমি ওকে দেখার জন্য মুখিয়ে আছি।"

ইপিএল (IPL 2022) শুরুর আগে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) কেন উইলিয়ামসন (১৪ কোটি টাকা), আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককে (৪ কোটি টাকা) ধরে রেখেছিল। কিন্তু নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দেয় বিশ্ববন্দিত আফগান অলরাউন্ডার রশিদ খানকে (Rashid Khan)। ২০১৭-২০২১ পর্যন্ত রশিদ ছিলেন হায়দরাবাদ সংসারে। ৭৭ ম্যাচে নিয়েছেন ৯৪টি উইকেট। ২৩ বছরের স্পিনারকে চলতি আইপিএলের (IPL 2022) অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans) সহ-অধিনায়ক করে দলে নিয়ে এসেছে। ড্রাফটে তাঁকে ১৫ কোটি টাকায় দলে নিয়েছে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: Ravichandran Ashwin: 'ভারতের অন্যতম ভাল টি-২০ বোলার'! এই বিশ্বাসই সম্বল ছিল অশ্বিনের

আরও পড়ুনRavi Shastri: এই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ায় হতবাক শাস্ত্রী! SRH নিয়ে তুললেন প্রশ্ন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.