Shimron Hetmyer: বায়ো বাবল ছাড়লেন রয়্যালস তারকা! দেশে ফিরলেন অত্যন্ত বিশেষ কারণে

১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রাজস্থান এখন তিনে। প্লে-অফ খেলার অন্যতম দাবিদার। ওয়েস্ট উইন্ডিজ তারকা হেটমায়ারকে এই মরশুমে রাজস্থান ৮.৫ কোটি টাকায় দলে নিয়েছে।

Updated By: May 8, 2022, 04:14 PM IST
Shimron Hetmyer: বায়ো বাবল ছাড়লেন রয়্যালস তারকা! দেশে ফিরলেন অত্যন্ত বিশেষ কারণে
হেটমায়ার ফিরে গেলেন দেশে

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) বায়ো বাবল ছাড়লেন। গায়নার বিধ্বংসী মিডল অর্ডার ব্য়াটার প্রথমবার বাবা হওয়ার স্বাদ পেতে চলেছেন। তাঁর স্ত্রী নির্ভানি (Nirvani) অন্তঃসত্ত্বা। এই সময়ে স্ত্রীর পাশে থাকার জন্য হেটমায়ার ফিরে গেলেন দেশে। রাজস্থান রয়্যালস ভিডিও পোস্ট করে এই বার্তা দিয়েছে।

হেটমায়ারের ফ্র্যাঞ্চাইজি জানিয়েছে যে, তিনি দ্রুত ভারতে ফিরে আসবেন। ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রাজস্থান এখন তিনে। প্লে-অফ খেলার অন্যতম দাবিদার। ওয়েস্ট উইন্ডিজ তারকা হেটমায়ারকে এই মরশুমে রাজস্থান ৮.৫ কোটি টাকায় দলে নিয়েছে।

 

গত শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৬ উইকেটে পঞ্জাব কিংসকে (Punjab Kings) হারিয়েছে। এই ম্যাচে হেটমায়ার ১৬ বলে অপরাজিত ৩১ রানের ইনিংস খেলেছেন। ম্যাচের পরেই তিনি দেশে ফেরার বিমান ধরেন। চলতি আইপিএলে হেটমায়ার ৭২-এর গড়ে ১১ ম্যাচে ২৯১ রান করেছেন। তিন ম্যাচের মধ্যে একটি জিতলেই প্লে-অফ নিশ্চিত করে ফেলবে রাজস্থান। 

আরও পড়ুন: Delhi Capitals-এ ফের হানা দিল Covid-19! রবিবার কি CSK vs DC ম্যাচ হবে?

আরও পড়ুন: Debangshu Bhattacharya On KKR: 'কোটি কোটি টাকা দিয়ে আলু,বাঁধাকপি কিনেছেন, একটাও কম্মের না!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.