IPL 2022: কবে মাঠে নামবেন KKR-এর তারকা পেসার Pat Cummins? জানতে পড়ুন

এ বারের নিলাম থেকে ৭.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছিল কলকাতা। তবে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় কামিন্সকে পায়নি নাইটরা। 

Updated By: Apr 4, 2022, 11:10 PM IST
IPL 2022: কবে মাঠে নামবেন KKR-এর তারকা পেসার Pat Cummins? জানতে পড়ুন
মাঠে নামার জন্য মুখিয়ে প্যাট কামিন্স। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: গত ১ এপ্রিল মুম্বই পৌঁছে গিয়েছিলেন নিভৃতবাসে চলে গিয়েছিলেন। তিনদিনের নিভৃতবাস কাটিয়ে মাঠে নামার জন্য একেবারে তৈরি কলকাতা নাইট রাইডার্সের জোরে বোলার প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার অধিনায়কের তিনদিনের নিভৃতবাস সোমবার শেষ হয়েছে। শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবার অনুশীলনে যোগ দিতে পারেন এই তারকা পেসার। 

সোমবার তাঁর তিনদিনের নিভৃতবাস পর্ব শেষ হচ্ছে। এ বার রাতে নিয়ম মেনে তাঁর করোনা পরীক্ষা করা হবে। মঙ্গলবার সকালেই যে পরীক্ষার রিপোর্ট পৌঁছে যাবে দলের কর্তাদের হাতে। সেই রিপোর্ট নেগেটিভ এলে মঙ্গলবার থেকেই অনুশীলনে নেমে পড়তে পারবেন অজি স্পিডস্টার।

কেকেআরের হয়ে খেলেছেন। নেতৃত্ব দিয়েছেন নাইটদের বোলিংকে। এ বারের নিলাম থেকে ৭.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছিল কলকাতা। তবে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় কামিন্সকে পায়নি নাইটরা। তাঁর পরিবর্তে গত দুটি ম্যাচ খেলেছিলেন টিম সাউদি। ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কেকেআর। সেই ম্যাচে দুই বিদেশি পেসারের মধ্যে কাকে খেলানো হয় সেটাই দেখার। 

তবে কামিন্স খেলার জন্য ফিট হয়ে গেলে প্রথম একাদশ বেছে নেওয়া নিয়ে হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামের চিন্তা বাড়বে। সেটা নিয়ে কোনও সন্দেহ নেই। প্রথম একাদশ বেছে নেওয়া যে চাপের সেটা মেনেও নিয়েছিলেন তিনি। 

রবিবার এই বিষয়ে ম্যাকালাম বলেছিলেন, "প্যাট কামিন্সকে পাওয়া যাবে। আমাদের কাছে সেটা দারুণ খবর। তবে প্যাট দলে যোগ দেওয়ার জন্য আমাদের প্রথম একাদশ বেছে নিতে সমস্যা হবে।"  

কেকেআরের একাদশে চার বিদেশি ক্রিকেটারের মধ্যে আন্দ্রে রাসেল ও সুনীল নারিনের জায়গা পাকা। স্যাম বিলিংসও ছন্দে রয়েছেন। কামিন্স না থাকায় খেলেছিলেন টিম সাউদি। যিনি দুই ম্যাচে পাঁচ উইকেট নিয়ে বল হাতে নজর কেড়েছেন। তাই কার জায়গায় কামিন্সকে খেলানো হবে, সেটা নিয়েই ভেবে চলেছে নাইট শিবির। 

আরও পড়ুন: IPL 2022: কত নম্বরে ব্যাট করবেন Andre Russell? কবে মাঠে নামবেন Pat Cummins? জানালেন Brendon Maccullam

আরও পড়ুন: Umesh Yadav, IPL 2022: কয়লাখনির অন্ধকার থেকে Team India-র সফর! আবেগপ্রবণ KKR-এর 'বিদর্ভ এক্সপ্রেস'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.