IPL 2022: Delhi Capitals-এর টিম বাসে হামলা, তিনজনকে আটক করেছে Mumbai Police

মঙ্গলবার মধ্যরাতে প্রায় ছয় জন আন্দোলনকারী এসে দিল্লির টিম বাসের সামনের কাঁচে নিজেদের দাবি তুলে পোস্টার লাগিয়ে দেয়। এরপরই ইট ছুড়ে একটি জানালার কাচ ভেঙে দেয়।   

Updated By: Mar 16, 2022, 03:57 PM IST
IPL 2022: Delhi Capitals-এর টিম বাসে হামলা, তিনজনকে আটক করেছে Mumbai Police
দিল্লি ক্যাপিটালসের এই টিম বাসে হামলা চালানো হয়েছিল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা। অভিযোগের তির রাজনৈতিক দলের দিকে। আগামী ২৬ মার্চ থেকে মুম্বইয়ে শুরু হতে চলেছে আইপিএল-এর আসর। সব দলই সেখানে পৌঁছে গিয়েছে। প্রস্তুতিও শুরু করে দিয়েছে। কিন্তু এরই মধ্যে খারাপ খবর। সূত্রের খবর, মঙ্গলবার রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দলের কয়েকজন এসে আচমকা ঋষভ পন্থদের টিম বাসে হামলা চালায়। ইটবৃষ্টি হয়, ঢিল ছোড়া হয়। মুম্বইয়ে একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলের বাইরে দিল্লির এই টিমবাসটি রাখা ছিল। 

সূত্রের খবর, মঙ্গলবার মধ্যরাতে প্রায় ছয় জন আন্দোলনকারী এসে দিল্লির টিম বাসের সামনের কাঁচে নিজেদের দাবি তুলে পোস্টার লাগিয়ে দেয়। এরপরই ইট ছুড়ে একটি জানালার কাচ ভেঙে দেয়। একই সঙ্গে তাঁদের দাবি নিয়ে স্লোগান দিতে থাকে সবাই। পরে সঞ্জয় নায়েক বলে একজন আন্দোলনকারী জানিয়েছেন যে, তাঁদের দাবি মূলত বাইরে থেকে বাস ভাড়া করে নিয়ে আসা হচ্ছে। অথচ স্থানীয়দের কাজের কোনও সুরাহা করা হচ্ছে না। তাঁদের সুযোগ নষ্ট করা হচ্ছে। যদিও এখনও পুরো বিষয়টি পরিষ্কার নয় কারও কাছেই। ঘটনার খবর পেয়েই দ্রুত মুম্বই পুলিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে যায়। ইতিমধ্যে তিনজন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দলের আন্দোলনকারীকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: ICC Test Rankings: চার নম্বরে Jasprit Bumrah, আরও পিছিয়ে গেলেন ফর্ম হারানো Virat Kohli

আরও পড়ুন: IPL 2022: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট নয়, Kagiso Rabada-দের পছন্দ ক্রোড়পতি লিগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.