Kuldeep Yadav: কুলদীপের ওপর বিরাট আস্থা পন্টিংয়ের! বলছেন ফল নিয়ে ভাবিত নন তিনি

কুলদীপ যাদবে (Kuldeep Yadav) মোহিত রিকি পন্টিং (Ricky Ponting)

Updated By: Apr 13, 2022, 09:59 PM IST
Kuldeep Yadav: কুলদীপের ওপর বিরাট আস্থা পন্টিংয়ের! বলছেন ফল নিয়ে ভাবিত নন তিনি
কুলদীপে মোহিত পন্টিং

নিজস্ব প্রতিবেদন: গতবছর কলকাতা নাইট রাইডার্সের (KKR) রিজার্ভ বেঞ্চে ছিলেন তিনি। সেভাবে সুযোগই পাননি নিজের প্রতিভা প্রমাণ করার। কিন্তু কুলদীপ যাদব (Kuldeep Yadav) চলতি আইপিএলের ( IPL 2022) প্রায় প্রতি ম্য়াচেই বুঝিয়ে দিচ্ছেন যে, কেন (IPL 2022) এই মরশুমে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ২ কোটি টাকায় দলে নিয়েছে দেশের প্রতিভাবান 'চায়নাম্যান' স্পিনারকে! কুলদীপের ভূয়সী প্রশংসা করলেন দিল্লির হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting)

পন্টিং দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে বলেন, "কুলদীপ যাদবের মতো কেউ একজন কেকেআরে কয়েক বছর থেকেও খেলার সুযোগ পায়নি। আমি বুঝি যে ওদের কিছু ভাল স্পিনার রয়েছে। আমি নিলামে ওকে নিয়েছিলাম এই কথাটা মাথায় রেখে। আমি ভেবেছিলাম ওকে যদি ভাল একটা পরিবেশ দিয়ে প্রচুর আত্মবিশ্বাস দিতে পারি, ও তাহলে এই টুর্নামেন্টের মুখ হয়ে উঠবে।" প্রাক্তন অজি আরও বলছেন যে, কুলদীপের ওপর দলের আস্থা একই রকম থাকবে, সে কুলদীপ যেমনই পারফর্ম করুক না কেন! পন্টিংয়ের সংযোজন,  "টি-২০ ক্রিকেটে স্পিনারদের ওঠাপড়া লেগেই থাকবে। কুলদীপের পারফরম্যান্স যাই হোক না কেন, ওর প্রতি আমাদের আচরণ একই থাকবে। সতীর্থরা এখানে পরিবারের মতো মেলামেশা করে। রেজাল্ট নিয়ে ভাবে না। কুলদীপ ৩-৪ বছর ক্রিকেটের বাইরে ছিল। সেভাবে ক্রিকেটই খেলেনি। ভারতীয় দলে ও কেকেআরে ও ব্রাত্য ছিল। কেকেআর বরুণ চক্রবর্তী, সুনীল নারিন, এমনকী শাকিব আল হাসানদের জন্য কেকেআরে ও সেভাবে সুযোগই পায়নি। আমি ওকে বেশ কিছু বছর দেখেছি। কথা বলেছি। অনান্য নিলামেও ওকে নেওয়ার কথা বলেছি। এটা ভাল লাগছে শুনে যে, ও এখানে এসে আত্মবিশ্বাস পেয়েছে। এটাই আমাদের কাজ।"
 
২০১৬ সালে কুলদীপ যোগ দেন কেকেআরে। ৪৫টি ম্যাচ খেলে তাঁর ঝুলিতে এসেছিল ৪০টি উইকেট। গড় ছিল ৩০.৯০। ২০২০ সালে কুলদীপ কেকেআরের হয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছিলেন। দলের তারকা হয়ে ওঠেন বরুণ চক্রবর্তী। কুলদীপ চলে আসেন বেঞ্চে। 

আরও পড়ুন: Virat Kohli: কোহলির সেই কথা আজও ভুলতে পারেননি দেবদত্ত পাড়িক্কল

আরও পড়ুুনVirat Kohli, IPL 2022: ভাইরাল গানের সুরে দুলছে কোমর, বিরাটকে টেক্কা দিলেন কে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

.