Virat Kohli: কোহলির সেই কথা আজও ভুলতে পারেননি দেবদত্ত পাড়িক্কল

আজও বিরাট কোহলিতে (Virat Kohli) মজে আছেন দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal)।

Updated By: Apr 13, 2022, 09:11 PM IST
Virat Kohli: কোহলির সেই কথা আজও ভুলতে পারেননি দেবদত্ত পাড়িক্কল
দেবদত্ত পাড়িক্কল ও বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: দেবদত্ত পাড়িক্কল (Devdutt Padikkal) গত মরশুমে ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (Royal Challengers Bangalore)। কর্ণাটকের বছর একুশের ব্যাটারকে আরসিবি এই মরশুমে আর রিটেইন করেনি। নিলামে ৭ কোটি ৭৫ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। গতবছর এই রাজস্থানের বিরুদ্ধেই পাড়িক্কল প্রথম আইপিএল সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন। তাঁর ব্যাটে ভর করে আরসিবি সেই ম্যাচ জিতেছিল ১০ উইকেটে। ম্যাচের পর বিরাট কোহলি এমন কিছু বলেছিলেন পাড়িক্কলকে, যা আজও ভুলতে পারেননি তিনি।

এক পডকাস্টে পাড়িক্কল বলছেন, "একটা বিষয় এখনও আমার পরিষ্কার মনে আছে। ম্যাচের পর ক্যামেরা বিরাটকে অনুসরণ করছিল। বিরাট ক্যামেরাম্যানকে বলে, আমার কাছে আসতে।  এর সঙ্গেই বিরাট বলে আজকে ওই সব। যখনই এই কথাগুলো মনে পড়ে, আমার  গায়ে কাঁটা দেয়। যে কোনও টুর্নামেন্টে, যে কোনও ম্যাচে সেঞ্চুরি করার অনুভূতি অসাধারণ। সাজঘরে ফিরে যাওয়ার পর একটা অদ্ভুত তৃপ্তি আসে। এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েলের মতো ক্রিকেটারের সঙ্গে সাইমন কাটিচের মতো কোচ আমার পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন। দলের তরুণ ক্রিকেটার হিসাবে এর চেয়ে বেশি আর কী চাইতে পারি আমি!"পাড়িক্কল এখনও পর্যন্ত রাজস্থানের হয়ে ৪ ম্যাচে ১১৪ রান করেছেন। তাঁর ওপর বড় ভরসা সঞ্জু স্যামসনের দলের।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: ভাইরাল গানের সুরে দুলছে কোমর, বিরাটকে টেক্কা দিলেন কে?

আরও পড়ুন: East Bengal-এর লক্ষ্য আইএসএল খেলা, দুই সপ্তাহের মধ্যে লগ্নিকারী নিয়ে সিদ্ধান্ত জানাবে ক্লাব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.