IPL 2022: হবু শ্বশুর Suniel Shetti, প্রেমিকা Athiya-র সামনেই 'গোল্ডেন ডাক' হয়ে ট্রোলড KL Rahul

কে এল রাহুল আউট হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা শুরু হয়। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ছ'উইকেটে ১৬৫ রান তোলে রাজস্থান রয়্যালস।   

Updated By: Apr 11, 2022, 05:15 PM IST
IPL 2022: হবু শ্বশুর Suniel Shetti, প্রেমিকা Athiya-র সামনেই 'গোল্ডেন ডাক' হয়ে ট্রোলড KL Rahul
কে এল রাহুলের আউট হওয়া দেখছেন শ্বশুর সুনীল শেট্টি ও প্রেমিকা আথিয়া।

নিজস্ব প্রতিবেদন: হবু শ্বশুর সুনীল শেট্টি (Suniel Shetti) ও প্রেমিকা আথিয়া (Athiya Shetti) স্টেডিয়ামে এসেছিলেন। কে এল রাহুল ( KL Rahul) ও তাঁর দলের হয়ে গলা ফাটানোর জন্য। কিন্তু পরিবারের সামনে 'গোল্ডেন ডাক' হজম করার পরেই লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) অধিনায়ক সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হলেন। তারপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল মিম। নেটিজেনদের একাংশ মজা করে বললেন, প্রথম বলে আউট হওয়ার আর দিন পেলেন না রাহুল!

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ছ'উইকেটে ১৬৫ রান তোলে রাজস্থান রয়্যালস। ওয়াংখেড়ে স্টে়ডিয়ামে সেই রান তাড়া করতে নামেন রাহুল এবং কুইন্টন ডি'কক। কিন্তু লখনউয়ের ইনিংসের প্রথম বলেই আউট হয়ে যান রাহুল। ট্রেন্ট বোল্টের ঘাতক ইনসুইং তাঁর উইকেট ভেঙে দেয়। লেগসাইডে খেলার চেষ্টা করলেও ব্যাট এবং প্যাডের মধ্যে দিয়ে স্টাম্পে আছড়ে পড়ে বল। 

রাহুল আউট হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা শুরু হয়। এক নেটিজেন বলেন, 'আথিয়া এবং সুনীল শেট্টি - দু'জনেই রাহুলকে দেখতে এলেন। আর ভাই, শূন্য রানেই আউট হয়ে গেলেন।' একইসুরে অপর এক নেটিজেন লেখেন, 'আথিয়া শেট্টির সামনে মান-মর্যাদা ডুবিয়ে দিলেন। শ্বশুর সুনীল শেট্টি নতুন জামাই খুঁজতে বেরিয়ে গিয়েছেন।' অপর একজন ছবি পোস্ট করে লেখেন, 'আথিয়াকে সুনীল শেট্টি বলছেন, এই তোমার বয়ফ্রেন্ড?' রাজস্থানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে তিন রানে হেরে গিয়েছে লখনউ। 

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: প্রতিশোধের ম্যাচে সফল ছাত্র, KKR-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কুলদীপের ছোটবেলার কোচ

আরও পড়ুন: R Ashwin Retired Out, IPL 2022: অশ্বিনের 'রিটায়ার্ড আউট' বিতর্ক থামাতে আসরে টিম ম্যানেজমেন্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.