IPL 2022, KKR: নাইট সংসার ছাড়লেও Rinku Singh-কে নিয়ে আবেগতাড়িত Brendon McCullum

এ বার তাঁর গন্তব্য বেন স্টোকসদের (Ben Stokes) ড্রেসিংরুম। তবে সেখানে গেলেও তিনি উত্তর প্রদেশের মিডল অর্ডার ব্যাটার রিঙ্কু সিংয়ের (Riku Singh) দিকে চোখ রাখবেন। জানিয়ে দিলেন ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)।  

Updated By: May 19, 2022, 03:06 PM IST
IPL 2022, KKR: নাইট সংসার ছাড়লেও Rinku Singh-কে নিয়ে আবেগতাড়িত Brendon McCullum
লড়াকু ব্যাটিংয়ের পরেও দলকে জেতাতে ব্যর্থ হয়েছিলেন রিঙ্কু। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল (IPL 2022) থেকে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বিদায় নেওয়ার পরেই, শ্রেয়স আইয়ারদের (Shreays Iyer) সংসার ছাড়লেন ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)। ইংল্যান্ডের (England) টেস্ট দলের কোচের দায়িত্ব নিয়েছেন নিউজিল্যান্ডের (New Zealand) প্রাক্তন অধিনায়ক। তবে বিদায় বেলায়তেও রিঙ্কু সিংকে (Rinku Singh) নিয়েই মজে রয়েছেন তিনি। তাঁর মতে, ম্যাকালাম কলকাতা ছাড়লেও 
তাঁর নজর রিঙ্কুর দিকে থাকবে।  

ম্যাচের শেষে ম্যাকালাম বলেন, "রিঙ্কু এমন এক জন ক্রিকেটার যাকে কেকেআর অনেক বছর নিজেদের দলে রাখতে চাইবে। আগামী কয়েক বছরে ওর আরও উন্নতি হবে। সামনের দিনে আরও বড় ক্রিকেটার হয়ে উঠতে পারে ও। কারণ মিডল অর্ডারে ব্যাট করতে নেমে প্রথম বল থেকেই ওভাবে বড় শট খেলার ক্ষমতা খুব বেশি ক্রিকেটারের থাকে না। রিঙ্কু আমাদের হয়ে এর আগেও কলকাতা নাইট রাইডার্সের হয়ে এই কাজটা দক্ষতার সঙ্গে করেছে।" 

 

এ বার তাঁর গন্তব্য বেন স্টোকসদের (Ben Stokes) ড্রেসিংরুম। তবে সেখানে গেলেও তিনি উত্তর প্রদেশের এই মিডল অর্ডার ব্যাটারের দিকে চোখ রাখবেন। ম্যাকালাম যোগ করেন, "আমি অন্য কাজে চলে যাচ্ছি। কিন্তু কলকাতার, বিশেষ করে রিঙ্কুর খেলার দিকে আমার নজর থাকবে। আমি জানি শ্রেয়সের নেতৃত্বে এই দল সামনের দিকে এগিয়ে যাবে। পরের বছর কলকাতা সবাইকে চমকে দেবে। চমক দেবেও রিঙ্কুও মিলিয়ে নেবেন।" 

লখনউয়ের বিরুদ্ধে ২১১ রান তাড়া করতে নেমে একটা সময় বেকায়দায় ছিল নাইটরা। রিঙ্কু যখন ব্যাট করতে নামেন তখন জেতার জন্য ১৯ বলে ৬১ রান দরকার ছিল। তবে প্রবল চাপের মুখে চুপসে না গিয়ে ১৫ বলে ৪০ রানের লড়াকু ইনিংস খেলেন রিঙ্কু। কিন্তু শেষ ওভারের পঞ্চম বলে এভিন লুইসের দুরন্ত ক্যাচে আউট হতে হয় তাঁকে। তার পরেই জেতার আশা শেষ হয়ে যায় কলকাতার। তবে রিঙ্কুর লড়াকু ব্যাটিং নিয়ে সব মহলে জোর চর্চা চলছে। 

আরও পড়ুন: IPL 2022: আইপিএল থেকে KKR-এর ছিটকে যাওয়ার পাঁচ কারণ, বিশ্লেষণ করলেন Deep Dasgupta

আরও পড়ুন: Navjot Singh Sidhu: ৮৮'র 'ঘুষিকাণ্ডে' ১ বছরের জেল সিধুর, মামলা পর্যালোচনার অনুমতি সুপ্রিম কোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.