IPL 2022: KKR-এর ফিজিও Kamlesh Jain এ বার Rohit,Virat-দের সাহায্য করবেন

একটা সময় বাংলা রঞ্জি দলের হয়েই কাজ শুরু করেছিলেন কমলেশ জৈন (Kamlesh Jain)। টিম ইন্ডিয়ার (Team India) হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid), বিসিসিআই-এর (BCCI) সচিব জয় শাহ (Jay Shah) এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), প্রত্যেকেই কমলেশের পারফরম্যান্সে খুশি।

Updated By: May 19, 2022, 07:28 PM IST
IPL 2022: KKR-এর ফিজিও Kamlesh Jain এ বার Rohit,Virat-দের সাহায্য করবেন
কমলেশের নতুন ইনিংস। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সব কিছু ঠিকঠাক চললে, ভারতীয় দলের (Team India) হেড ফিজিও পদে বসতে পারেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বর্তমান ফিজিও কমলেশ জৈন (Kamlesh Jain)। যিনি ২০১২ সাল থেকে কেকেআরের সঙ্গে যুক্ত। তবে একটা সময় বাংলা রঞ্জি দলের হয়েই কাজ শুরু করেছিলেন কমলেশ। টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid), বিসিসিআই-এর (BCCI) সচিব জয় শাহ (Jay Shah) এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), প্রত্যেকেই কমলেশের পারফরম্যান্সে খুশি। সব কিছু পাকা হয়ে গেলে তিনি নীতিন প্যাটেলের (Nitin Patel) জায়গায় তিনিই আসবেন। 

২০১৯ সাল থেকে ভারতীয় দলের ফিজিও হিসাবে কাজ করে এসেছেন নীতীন প্যাটেল। তবে ভারতীয় দলের ফিজিওর পদ ছেড়ে তিনি এনসিএ’র স্পোর্টস সায়েন্স এবং স্পোর্টস মেডিসিন বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব নিচ্ছেন। আসলে বিসিসিআই এখন এনসিএতে বেশি জোর দিতে চাইছে, যাতে চোট পাওয়া ক্রিকেটারদের দ্রুত সুস্থ করে তোলা যায়। তাই এমন উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। 

 

বোর্ড সূত্রের খবর, নাইটদের বর্তমান ফিজিওর ভারতীয় দলে যোগ দেওয়া একপ্রকার পাকা। সরকারি ঘোষণা না হলেও মৌখিকভাবে কমলেশকে জানিয়ে দেওয়া হয়েছে তিনিই ভারতীয় দলের নতুন ফিজিও হবেন। সব চূড়ান্ত হলে আইপিএল শেষের পরেই ভারতীয় দলের সঙ্গে জুড়ে যাবেন কমলেশ। চলতি আইপিএল-এ (IPL 2022) কেকেআরের অভিযান বুধবারই শেষ হয়েছে। সুতরাং এখন থেকেই ভারতীয় দলে যোগ দেওয়ার প্রস্তুতি শুরু করে দেবেন। দক্ষিণ আফ্রিকা সফরেই দায়িত্ব নিতে হতে পারে তাঁকে।

আরও পড়ুন: IPL 2022: Punjab Kings-এ ব্রাত্য Ishan Porel, ক্ষোভে ফুঁসছে বঙ্গ শিবির

আরও পড়ুন: Wriddhiman Saha, Exclusive, Ranji Trophy: অপমানিত ঋদ্ধিমান! বাংলার হয়ে খেলা নিয়ে সংশয়, চাইলেন ছাড়পত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.