Kumar Sangakkara: 'খেলাটা আম্পায়াররাই নিয়ন্ত্রণ করেন,' নো-বল বিতর্কে মুখ খুললেন সঙ্গাকারা

কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara) সাফ বলছেন যে, খেলাটা চালিয়ে যাওয়া দরকার।

Updated By: Apr 23, 2022, 06:57 PM IST
Kumar Sangakkara: 'খেলাটা আম্পায়াররাই নিয়ন্ত্রণ করেন,' নো-বল বিতর্কে মুখ খুললেন সঙ্গাকারা
কুমার সঙ্গাকারা

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ম্যাচ নিয়ে আলোচনা অব্যাহত। এবার দিল্লি-রাজস্থান ম্যাচে নো বল বিতর্ক নিয়ে মুখ খুললেন দলের ডিরেক্টর অফ ক্রিকেট ও হেড কোচ কুমার সঙ্গাকারা (Kumar Sangakkara)। শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক সাফ বলছেন, ম্য়াচে শেষ কথা বলেন আম্পায়াররাই।

এই প্রসঙ্গে সঙ্গাকারা বলছেন, "আমার মনে হয় দিনের শেষে খেলাটা আম্পায়াররাই নিয়ন্ত্রণ করেন। আইপিএলে প্রচুর চাপ এবং টেনশন থাকে। যে কোনও দিকে যেতে পারে ম্যাচ। কিন্তু দিনের শেষে পরিস্থিতি আম্পায়াররাই নিয়ন্ত্রণে আনেন। খেলাটা চলতে থাকে। আমি এভাবেই দেখি বিষয়টি। আমার মনে হয় না আমি এটা বলতে পারি যে, কোনটা গ্রহণযোগ্য, আর কোনটা গ্রহণযোগ্য নয়। খেলোয়াড়রা খেলে, আম্পায়ারদের কাজটা কঠিন। আমরা সাপোর্ট স্টাফরা রয়েছি প্লেয়ারদের সমর্থন করার জন্য। যাতে খেলাটা চলে।"

গত শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি- রাজস্থান একে অপরের মুখোমুখি হয়েছিল। এই হাই স্কোরিং ম্যাচের শেষ ওভারেই যত বিতর্ক। ওবেদ ম্যাককয়ের এক ফুলটস বল আম্পায়ার নো বল না দেওয়ায় একেবারে ক্ষেপে ওঠে লাল পন্থসহ গোটা দিল্লি ডাগআউট। রাজস্থানের বিরুদ্ধে শেষ ওভারে দিল্লির জয়ের জন্য ৩৬ রান দরকার ছিল। ওভারের প্রথম তিন বলে নাগাড়ে তিনটি ছক্কা হাঁকান রোভম্য়ান পাওয়েল। তবে তৃতীয় বলটি ফুলটসে পাওয়েলে কোমরের উপরের ছিল বলে দিল্লির তরফে দাবি জানানো হলেও, আম্পায়ার নো বল দেননি। এক সময় তো ক্ষোভে দল তুলে নিতে উদ্যত হন পন্থ। এমনকী মাঠের মধ্যেই আমরেকেও পাঠিয়েও অভিযোগ জানান পন্থ। তবে শেষমেশ লাভের লাভ কিছুই হয়নি। ১৫ রানে ম্যাচ হেরে যায় দিল্লি এবং বলটিকেও নো বল ঘোষণা করা হয়নি। 

আরও পড়ুন: MS Dhoni: সামনেই টি-২০ বিশ্বকাপ, অবসর ভেঙে ফিরুন ধোনি! অনুরোধ প্রাক্তন সতীর্থের

আরও পড়ুন: KKR vs GT, IPL 2022: ৩৫ নম্বর ম্যাচে ঘটল সেই ঘটনা! দৃষ্টান্ত স্থাপন করলেন Hardik Pandya

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.