IPL 2022: 'Rashid Khan উইকেটশিকারি নয়!, বিস্ফোরক মন্তব্য করলেন Brian Lara

পরপর পাঁচ ম্যাচ জেতার পর রাশিদের না থাকা 'শাপে বর' ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক।   

Updated By: Apr 25, 2022, 03:25 PM IST
IPL 2022: 'Rashid Khan উইকেটশিকারি নয়!, বিস্ফোরক মন্তব্য করলেন Brian Lara
পরপর পাঁচ ম্যাচ জেতার পর রাশিদের না থাকা 'শাপে বর' ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক।

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এর (IPL 2022) মেগা নিলামের আগে রাশিদ খানকে (Rashid Khan) ছেড়ে দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। সেটা নিয়ে কম বিতর্ক হয়নি। নতুন দল গুজরাত টাইটান্সের (Gujarat TItans) হয়ে বেশ ভাল পারফরম্যান্স করছেন আফগানিস্তানের এই লেগ স্পিনার। রাশিদের পুরানো দল হায়দরাবাদ জোড়া হার দিয়ে চলতি মরশুম শুরু করলেও, পরপর পাঁচ ম্যাচ জিতে ছন্দে ফিরেছে। আর এরপরেই রাশিদকে ছেড়ে দেওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন হায়দরাবাদের ব্যাটিং কোচ ব্রায়ান লারা (Brian Lara)। 'ক্রিকেটের রাজপুত্র'-এর মতে রাশিদ উইকেটশিকারি নন। 

রাশিদের প্রসঙ্গ উঠলে লারা বলেন, "রাশিদ খানের প্রতি আমার দারুণ শ্রদ্ধা রয়েছে। তবে আমার মনে হয় সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কম্বিনেশন দারুণ। রাশিদ এমন একজন বোলার যার বিরুদ্ধে প্রতিপক্ষ দল রক্ষণাত্মক কৌশল গ্রহণ করে। ফলে ও উইকেট শিকারি হিসাবে ততোটাও কার্যকর নয়!"  এরপর থেমে না থেকে রাশিদ আরও যোগ করেন, "টি-টোয়েন্টি ক্রিকেটে ৫.৫-৬ ইকোনমি রেট রেখে বল করাটা দুর্দান্ত কৃতিত্বের। তবে, আমাদের দলে ওয়াশিংটন সুন্দর রয়েছে। সুন্দর পাওয়ার প্লে-তে বল করতে পারে। বাঁহাতি ব্যাটারদের সমস্যা তৈরি করতে পারে, ও দলের সম্পদ। কিংবা সুচিথের কথাই ধরুণ, ওয়াশিংটন সুন্দরের পরিবর্ত হিসাবে দলে এসে দুর্দান্ত পারফর্ম করছে। সুচিথও কিন্তু দলের সম্পদ।" 

আর তাই পরপর পাঁচ ম্যাচ জেতার পর রাশিদের না থাকা 'শাপে বর' ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক। 

আরও পড়ুন: IPL 2022: 'Ishan বিদেশে চরম ব্যর্থ হবে', কেন এমন মন্তব্য করলেন Sunil Gavaskar? জেনে নিন

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: লাগাতার আট ম্যাচ হেরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিলেন 'হিটম্যান'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.